রংপুরের হিন্দু সম্প্রদায়ের উপর হামলার প্রতিবাদে পঞ্চগড়ের আটোয়ারীর মানববন্ধন

প্রকাশঃ ২০১৭-১১-১৬ - ১৭:১৫

এ রায়হান চৌধূরী রকি, আটোয়ারী (পঞ্চগড়) : ফেসবুকের একটি পোষ্টকে কেন্দ্র করে রংপুরের হিন্দু সম্প্রদায়ের উপর বর্বরোচিত হামলা এবং ঘরবাড়ি জালিয়ে দেয়ার প্রতিবাদে পঞ্চগড়ের আটোয়ারীতে মানববন্ধন করেছে জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ।
বৃহস্পতিবার দুপুরে আটোয়ারী প্রেস ক্লাবের সামনে ঘন্টাব্যাপি এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে কেন্দ্রীয় ও জেলা এবং উপজেলা সহ বিভিন্ন ইউনিয়ন থেকে আগত জাসদের নেতা কর্মী অংশ নেয়। উপজেলা জাসদের সভাপতি মোঃ সিরাজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত এই মানববন্ধনে হিন্দু ধর্মালম্বীদের উপর সাম্প্রদায়িক হামলায় জড়িতদের শাস্তির দাবী জানান।
এসময় বক্তব্য রাখেন কেন্দ্রীয় জাসদের সাংগঠনিক সম্পাদক ইমরান আল আমীন, জেলা জাসদের সাংগঠনিক সম্পাদক শেখ সাজ্জাদ হোসেন, জেলা যুব জোটের সভাপতি সাজ্জাদ আলম ভূট্টো, জেলা জাসদের দপ্তর সম্পাদক মফিজার রহমান মঞ্জু, জেলা যুব জোটের সহ- সভাপতি মোঃ হায়দার আলী, উপজেলা জাসদের সাধারণ সম্পাদক মোঃ আবুল হোসেন, যুগ্ন সম্পাদক মোঃ নজিবুল ইসলাম, মির্জাপুর ইউনিয়ন জাসদের সাধারণ সম্পাদক মোঃ রেজাউল আলম, রাধানগর ইউনিয়ন জাসদের সাধারণ সম্পাদক মোঃ আনছার আলী, উপজেলা জাসদ ছাত্রলীগের সভাপতি নিতিশ চন্দ্র বর্মন প্রমুখ বক্তব্য রাখেন।