রূপগঞ্জে সরকারি কর্মকর্তার মাসের কারাদন্ড

প্রকাশঃ ২০১৭-১১-২১ - ২০:৩৩

রূপগঞ্জ ( নারায়ণগহঞ্জ) প্রতিনিধি : নারায়ণগঞ্জে রূপগঞ্জে প্রাথমিক সমাপনী পরীক্ষা চলাকালীন সময় ১৪৪ ধারা ভঙ্গ করায় জাকির হোসেন নামে রেলওয়ে ষ্টেশন মাষ্টার ও একটি স্কুলের পরিচালককে আটক করে স্কুল কর্তৃপক্ষ। পরে ভ্রাম্যমান আদালত তাকে এক মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

মঙ্গলবার দুপুরে উপজেলার খাদুন এলাকার আয়েত আলী ভুইয়া উচ্চ বিদ্যালয়ে ১৪৪ ধারা ভঙ্গ করে ভেতরে প্রবেশ করার অপরাধে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সহকারী কমিশনার (ভুমি) সাইদুল ইসলাম এ দন্ড প্রদান করেন। জাকির হোসেন উপজেলার দক্ষিন রূপসী এলাকার খাইরুল ইসলামের ছেলে । জাকির হোসেন ঢাকার কমলাপুর রেলওয়ে ষ্টেশন মাষ্টার হিসেবে কর্মরত রয়েছেন। এছাড়া তিনি দক্ষিণ রূপসী কিন্ডার গার্টেন স্কুলের পরিচালকের দায়িত্ব পালন করে আসছেন।

রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আবু বক্কর সিদ্দিক জানান, জাকির হোসেন পরীক্ষা চলাকালীন সময়ে কেন্দ্রের হল সুপারের অনুমতি না নিয়ে কেন্দ্রে প্রবেশ করে সিট প্ল্যান উলট-পালট করেন। বিষয়টি জানতে পেরে কেন্দ্র কতৃপক্ষ তাকে আটক করেন। খবর পেয়ে ভ্রাম্যমান ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট তাকে গ্রেপ্তার করে এক মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলাম উপস্থিত ছিলেন।