সাঁথিয়ায় স্কুল ছাত্রীর বিষপানে আত্মহত্যার চেষ্টা

প্রকাশঃ ২০১৮-০৩-১৫ - ১৭:২৯

ফারুক হোসেন,সাঁথিয়া (পাবনা) : পাবনার সাঁথিয়া উপজেলার আড়িয়াডাঙ্গী উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্রীকে মিথ্যা অপবাদ দেয়ায় অভিমানে বিষপানে আত্মহত্যার চেষ্টা। হাসপাতালে চিকিৎসাধীন। নিরাপত্তা চেয়ে থানায় ছাত্রীর পিতার অভিযোগ।
অভিযোগ ও স্থানীয় সুত্রে জানা যায়, আড়িয়াডাঙ্গী উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্রী ও চকবায়শা গ্রামের কৃষক উজ্জল হোসেনর মেয়েকে (১৫) আর.আতাইকুলা ইউপির সংরক্ষিত সদস্যা একই গ্রামের নাসিমা খাতুনের ছেলে ইমন মিথ্যা অপবাদ দেয়। চারিত্রিক সম্পর্কে মিথ্যা অপবাদ ছাত্রী তার পিতাকে জানান। মেম্বরের প্রভাবে এ মিথ্যা অপবাদের প্রতিকার না পেয়ে ওই ছাত্রী মঙ্গলবার সকালে সবার অজান্তে ক্রীটনাশক পান করে। পরিবারের লোকজন টের পেয়ে তাকে তাৎক্ষনিক সাঁথিয়া হাসপাতলে ভর্তি করে চিকিৎসা দেয়।
এ বিষয়ে ছাত্রীর পিতা উজ্জল হোসেন জানান, নাসিমা মেম্বর ও তার লোকজন মেয়েসহ তার পরিবারকে মেরে ফেলবে বলে হুমকি দিচ্ছে। উজ্জল বৃহস্পতিবার দুপুরে থানায় লিখিত অভিযোগ দেন।
এবিষয়ে আড়িয়াডাঙ্গী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আঃ মজিদ জানান ওই ছাত্রীটি মেধাবী, সে কোন বাজে আড্ডায় থাকে না।
এ ব্যপারে সংরক্ষিত সদস্যা নাসিমা খাতুনের সাথে যোগাযোগ করা হলে তিনি মুঠোফোনে ঘটনার সত্যতা স্বীকার করে বিষয়টি পত্রিকায় প্রকাশ না করতে বলেন।
আতাইকুলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মাসুদরানা বলেন লিখিত অভিযোগ পেয়েছি প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।