সাজেক ভ্রমণে নিষেধাজ্ঞা ২ দিনের: বন্ধ থাকবে যান চলাচলও

ইউনিক প্রতিবেদক:
রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক ভ্যালিতে অবস্থিত সব ধরনের কটেজ-রিসোর্ট আগামী রবি ও সোমবার (৬ ও ৭ ফেব্রুয়ারি) বন্ধ রাখার নির্দেশনা দিয়েছে উপজেলা প্রশাসন।সপ্তম ধাপের ইউপি নির্বাচন সুষ্ঠ ও ঝুঁকিমুক্ত রাথতে এ নিষেধাজ্ঞা জারি করা হয়েছে।

বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শরিফুল ইসলাম বলেন, ৭ ফেব্রুয়ারি সাজেক ইউনিয়নের নির্বাচনকে কেন্দ্র করে ভোট সংশ্লিষ্ট ব্যতীত সব ধরনের যান চলাচল বন্ধ থাকবে। এ সময়ে সাজেক ভ্যালিতে পর্যটক আসা-যাওয়াও বন্ধ থাকবে। এ ছাড়া এই দুই দিন সাজেকের কটেজ-রিসোর্ট বন্ধ রাখতে বলেছি।

বিষয়টি নিশ্চিত করে সাজেক কটেজ মালিক সমিতির সাধারণ সম্পাদক ও জুমঘর রিসোর্টের স্বত্বাধিকারী জেরী লুসাই জানান, শুক্রবার সকালে উপজেলা প্রশাসনের পক্ষ কটেজ-রিসোর্ট বন্ধ রাখার বিষয়ে নির্দেশনা দেওয়া হয়েছে। এরই পরিপ্রেক্ষিতে সমিতির আওতাধীন মালিকদের ৬ ও ৭ ফেব্রুয়ারি সব কটেজ-রিসোর্ট বন্ধের নির্দেশ জানানো হয়েছে।

প্রসঙ্গত, আগামী ৭ জানুয়ারি সপ্তম ধাপে রাঙামাটির তিন উপজেলার কয়েকটি ইউনিয়নে ভোট হবে। সাজেক ইউনিয়ন পরিষদ ভোটকে কেন্দ্র করে সব ধরণের ঝুঁকি এড়াতে এ সিদ্ধান্ত নিয়েছে স্থানীয় প্রশাসন।

Leave a Reply

Your email address will not be published.

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>