সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৫

সিরাজগঞ্জ : জেলায় আজ সকালে কামারখন্দ উপজেলার কোনাবাড়ীতে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে একজন বীর মুক্তিযোদ্ধাসহ পাঁচজন নিহত হয়েছেন।
আজ মঙ্গলবার সকাল ৮টার দিকে বঙ্গবন্ধু সেতু পশ্চিমপাড় সংযোগ মহাসড়কের কোনাবাড়ী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- বগুড়ার শাহজাহানপুর উপজেলার মাঝিড়া এলাকার মৃত মকছেদ আলীর পুত্র বীরমুক্তিযোদ্ধা ফজলুর রহমান (৭০), একই জেলার শেরপুর উপজেলার বেতগাড়ী গ্রামের ধীরেন দাসের পুত্র বমল কুমার দাস (২৫), সারিয়াকান্দি উপজেলার আব্দুর রউফ রাজ্জাকের পুত্র খোকন (৩০) ও শিবগঞ্জ উপজেলার বারতকলা গ্রামের আতাউর রহমানের ছেলে মানিক (২৮) এবং সিরাজগঞ্জ জেলার বেলকুচি উপজেলার তামাই গ্রামের আবুল হোসেনের পুত্র হান্নান শেখ (৬০)।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বগুড়া থেকে ময়মনসিংহগামি ‘যুগান্তর’ পরিবনের একটি যাত্রীবাহী বাস পথিমধ্যে বঙ্গবন্ধু সেতু পশ্চিমপাড় সংযোগ মহাসড়কের কোনাবাড়ীতে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা সয়াবিন তেলবাহী একটি ট্রাকের সাথে মুখোমুখী সংঘর্ষ হয়। দুর্ঘটনায় বাস ও ট্রাক উভয়টির সম্মুখভাগ দুমড়ে-মুচড়ে যায় এবং বাসটি উল্টে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ট্রাকটির চালকের সহকারি (হেলপার) এবং বাসযাত্রী একজন বীরমুক্তিযোদ্ধাসহ ৪জন নিহত হন। গুরুতর অবস্থায় ১৫জনকে হাসপাতালে নেয়া হলে সেখানে আরো একজন মারা যান।
সিরাজগঞ্জে ফায়ার সার্ভিসের উপ-পরিচালক মনজিল হক জানান, স্থানীদের সহায়তায় বাসের নীচ ও মধ্য থেকে মৃত অবস্থায় তিনজন এবং ট্রাক থেকে মৃত অবস্থায় একজনকে উদ্ধার করা হয়। নিহতদের মরদেহ ২৫০-শয্যা বিশিষ্ট বেগম ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আহতদের পর পুলিশের সহযোগিতায় অ্য্যাম্বুলেন্সযোগে হাসপাতালে পাঠানো হয়।
বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসাদ্দেক হোসেন জানান, আইনি প্রক্রিয়া শেষে নিহতদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় মামলা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>