৮ জানুয়ারী থেকে যুব গেমসের খুলনায় বিভাগীয় পর্যায়ের খেলা শুরু

খুলনা : বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের আয়োজনে ও খুলনা বিভাগীয় ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় আজ সোমবার থেকে খুলনা বিভাগীয় পর্যায়ে শুরু হচ্ছে বাংলাদেশ যুব গেমসের খেলা। খুলনা বিভাগীয় পর্যায়ে এ্যাথলেটিক্স, বক্সিং, সুইমিং, টেবিল টেনিস, ভারত্তোলন, ব্যাডমিন্টন, দাবা, কারাতে, রেসলিং, পুরুষ ও মহিলা ফুটবল, মহিলা হকি, ভলিবল, পুরুষ ও মহিলা কাবাডি, বাস্কেটবল, পুরুষ ও মহিলা হ্যান্ডবল, জুডো, তায়কোয়ানডো, শুটিং, উষু ও আরচারি খেলা অনুষ্ঠিত হবে।

আজ সোমবার বেলা ৩টায় জেলা স্টেডিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করবেন সংসদ সদস্য আলহাজ্ব মিজানুর রহমান। আজ খুলনা জেলা স্টেডিয়ামের সভাকক্ষে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন খুলনা বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এসএম মোর্ত্তজা রশিদী দারা। এ গেমস উপলক্ষ্যে বিকেল ৩টায় জেলা স্টেডিয়াম থেকে একটি র‌্যলিও বের হয়। র‌্যালিতে নেতৃত্ব দেন সংসদ সদস্য আলহাজ্ব মিজানুর রহমান। র‌্যালিতে খুলনার বিভিন্ন খেলোয়াড় ও কর্মকর্তারা অংশ নেন।

সংবাদ সম্মেলনে জানানো হয়, খুলনা বিভাগের মোট ৭টি জেলায় যুব গেমসের খেলা অনুষ্ঠিত হবে। এর মধ্যে খুলনায় ব্যাডমিন্টন, দাবা, কারাতে, রেসলিং, কাবাডি, বাস্কেটবল, হ্যান্ডবল প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। এছাড়া নড়াইলে এ্যাথলেটিক্স ও হকি, যশোরে বক্সিং, কুষ্টিয়ায় সুইমিং, বাগেরহাটে টেবিল টেনিস ও ভারত্তোলন, ঝিনাইদহে ফুটবল প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। একটি করে দল থাকায় মহিলা হ্যান্ডবল, জুডো, তায়কোয়ানডো, শ্যুটিং, উষু ও আরচারি প্রতিযোগিতার প্রয়োজন হবে না। আগামী ১৩ জানুয়ারী বিভাগীয় পর্যায়ের প্রতিযোগিতা সম্পন্ন হবে। বিভাগীয় পর্যায়ের খেলা শেষে প্রতিটি ইভেন্টের খুলনা বিভাগীয় দল গঠন করা হবে। দলগুলি জাতীয় পর্যায়ে অংশগ্রহণ করবে।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিভাগীয় ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক কাজী শামীম আহসান, মো: মোস্তাফিজুর রহমান বাবলু, এসএম রফিকুল ইসলাম, মো: মোতালেব মিয়া, হাসান জহির মুকুল, জিএম রেজাউল ইসলাম প্রমুখ।

আপনার মতামত জানানঃ