অভয়নগরে গাছের সাথে ধাক্কা লেগে নছিমন চালকের মৃত্যু

প্রকাশঃ ২০২৩-০৮-২৩ - ১২:০৯

অভয়নগর প্রতিনিধি : অভয়নগরে গাছের সঙ্গে ধাক্কা লেগে এক নছিমন চালকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলার শ্রীধরপুর ইউনিয়নের হরিশপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে। মৃত মামুন শেখ (৩৮) উপজেলার হরিশপুর গ্রামের মৃত আব্দুল মাজেদ শেখের ছেলে।

মৃত মামুন শেখের ভাই রিয়াজুল ইসলাম জানান, মঙ্গলবার ভোরে করাত কলে যাওয়ার উদ্দেশে তার ভাই হরিশপুর বাজার থেকে কয়েকটি গাছের গুঁড়ি নছিমনে লোড দেন। সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার বর্ণি-বিছালী মাধ্যমিক বিদ্যালয়ের সামনে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে নারিকেল গাছের সঙ্গে নছিমনের ধাক্কা লাগে। এসময় নছিমনে থাকা একটি গাছের গুঁড়ি তার ভাইয়ের বুকে ও দুই পায়ে আঘাত করে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. বাহারুল ইসলাম জানান, গাছের গুঁড়ির আঘাতে আহত রোগী হাসপাতালে পৌঁছানোর পূর্বে মারা যান। বুক ও দুই পায়ে অতিরিক্ত আঘাতের কারণে তাঁর মৃত্যু হয়েছে।

এ ব্যাপারে অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবিএম মেহেদী মাসুদ জানান, নছিমন চালক মামুন শেখের মরদেহ উদ্ধার করা রয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধিন।