অস্ত্র মামলায় ঝালকাঠি সেই মেয়রপুত্রের বিরুদ্ধে অভিযোগ গঠন

প্রকাশঃ ২০১৭-০৭-১৩ - ১৯:৪৪

ঝালকাঠি প্রতিনিধিঃ অবৈধ অস্ত্র রাখার দায়ে অস্ত্র আইনের মামলায় ঝালকাঠি পৌরসভার মেয়র লিয়াকত আলী তালুকদারের বড় ছেলে আমিনুল ইসলাম লিটন তালুকদারের বিরুদ্ধে অভিযোগ গঠন করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে ঝালকাঠি জেলা ও দায়রা জজ মো. ইখতিয়ারুল ইসলাম মল্লিক আসামীর উপস্থিতিতে অভিযোগ গঠন করেন। অভিযোগ পড়ে শোনান পাবলিক প্রসিকিউটর অ্যাড. আ: মান্নান রসুল।
আদালত সূত্রে জানা যায়, গত ২৮ ফেব্রুয়ারি সন্ধ্যায় পৌর মেয়র লিয়াকত আলী তালুকদারে বড় ছেলে আমিনুল ইসলাম লিটন তালুকদারকে শহরের কোর্ট রোডের বাসা থেকে একটি অবৈধ বিদেশী রিভলবার , দুইটি ম্যাগজিন, ১৪ রাউন্ড গুলি ও এক রাউন্ড গুলির খোসা সহ গ্রেফতার করা হয়।
ঘটনার দিন রাতে লিটন তালুকদারের বিরুদ্ধে ঝালকাঠি থানার উপপরিদর্শক (এসআই) কাইসার মাতুব্বর বাদী হয়ে অবৈধ অস্ত্র ও গুলি রাখার দায়ে একটি মামলা দায়ের করেন। মামলাটি তদন্তের জন্য ঝালকাঠি থানার উপপরিদর্শক মো. ফারুক হোসেনকে দায়িত্ব দেওয়া হয়। তদন্ত শেষে পুলিশ গত ২ এপ্রিল আদালতে আমিনুল ইসলাম লিটন তালুকদারের নামে অভিযোগপত্র দাখিল করেন। গত ৫ এপ্রিল লিটন তালুকদার জেলা ও দায়রা জজ আদালত থেকে জামিনে মুক্তি পান। গতকাল আসামীর উপস্থিতে অভিযোগ গঠন করা হয়।