আ’লীগ সরকার ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়; দাকোপে সাবেক সাংসদ

প্রকাশঃ ২০১৮-০৪-০৬ - ১৯:৪৯

গোলাম মোস্তফা খান,দাকোপ(খুলনা) : আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয় বলে মন্তব্য করেছেন খুলনা-১ আসনের সাবেক সংসদ সদস্য ননী গোপাল মন্ডল। তিনি বলেছেন, ‘উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে। এজন্য সব বিভেদ ভুলে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে নৌকার পক্ষে কাজ করতে হবে। মানুষের জীবনে শান্তি ও সমৃদ্ধি অর্জনে আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামীলীগকে জয়ী করার আহবান জানান তিনি। কামারখোলা ইউনিয়নের কালীনগর শিবনগর গেটের পাশে মাঠ প্রাঙ্গনে আ’লীগের জনসভায় এ আহবান জানান সাবেক সাংসদ।
খুলনার দাকোপ উপজেলায় গতকাল শুক্রবার (০৬ মার্চ) বিকাল ৪টায় কামারখোলা ইউনিয়ন সচেতন নাগরিক সমাজের আয়োজনে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
সভা মঞ্চে খুলনা জেলা আ’লীগের সাধারণ সম্পাদক এসএম মোস্তফা রশিদী সুজার রোগ মুক্তি এবং দেশে ফেরা উপলক্ষে অভিনন্দন জানানো হয়।
ননীগোপাল মন্ডল বলেন, ‘আওয়ামী লীগ আবারও ক্ষমতায় আসলে ২০২১ সালে বাংলাদেশ মধ্যম আয়ের দেশ ও ২০৪১ সালে উন্নত দেশে পরিণত হবে।
তিনি আরও বলেন, ১৯৭১ সালের খুনি, ধর্ষণকারী, রাজাকার ও ১৯৭৫ সালের খুনি-পাপিদের সরকারে এনেছিলেন জিয়াউর রহমান। আর শেখ হাসিনা ক্ষমতায় এসে সে সব পাপিদের বিদায় করেছেন। বঙ্গবন্ধুর খুনিদের ফাঁসি দিয়ে পাপমোচন করা হয়েছে বলেই আজ দেশের উন্নয়ন হচ্ছে।
সাবেক সাংসদ বলেন, এতিমের টাকা চুরির দায়ে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া শাস্তি ভোগ করছে। কিন্তু বিএনপির নেতাকর্মীরা বলে বেড়াচ্ছে, এ সরকার সাজানো মামলা দিয়ে তাকে হয়রানি করছে। অথচ এ মামলা হয়েছে বিগত তত্ত্বাবধায়ক সরকারের সময়। আওয়ামী লীগ কোনও মামলা করেনি।
তিনি বলেন, দেশে মাদকের ভয়াবতা রোধে সবাইকে এগিয়ে আসতে হবে। আওয়ামী লীগের নেতাকর্মীদের মধ্যে কেউ মাদক সেবন ও মাদক বেচা-কেনার সঙ্গে জড়িত থাকলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নিয়ে পুলিশের হাতে সোপর্দ করা হবে। মাদকের ছোবল থেকে যুবসমাজকে রক্ষা না করা গেলে দেশে প্রজন্মের পর প্রজন্ম মেধাশূন্য হয়ে যাবে।
জনসভায় সভাপতিত্ব করেন কামারখোলা ইউপি’র সাবেক চেয়ারম্যান সমরেশ রায়। সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা আ’লীগের সদস্য নূরে আলম জোয়াদ্দার, উপজেলা আ’লীগ নেতা অসিত বরণ সাহা, এ্যাড. জিএম কামরুজ্জামান, যতীন্দ্রনাথ গাইন, গোলাম মোস্তফা খান ও শেখ যুবরাজ। সভায় বক্তারা আ’লীগ সরকারের বিভিন্ন উন্নয়নের কথা তুলে ধরে বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবের সোনার বাংলা এবং প্রধানমন্ত্রীর ক্ষুধা ও দারিদ্র মুক্ত বাংলাদেশ গড়ার স্বপ্নকে বাস্তবে রূপ দিতে হলে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আ’লীগ সরকারকে আবার ক্ষমতায় আনতে হবে। আর সেই কাংখিত বিজয়ের জন্য দলীয় নেতা কর্মীদের এখন থেকেই নিষ্ঠার সাথে কাজ করে যেতে হবে। সভায় অন্যদের মধ্যে বক্তব্য করেন, আ’লীগ নেতা অধ্যক্ষ ড. অচিন্ত্য মন্ডল, সঞ্জয় কুমার মোড়ল, ছাব্বির হোসেন, সমরেশ রায়, গাজী সাহাবুদ্দিন, শিবেন্দ্র প্রসাদ রায়, আফজাল হোসেন খান, অচিন্ত্য সাহা, শেখ বাবুল আক্তার, দীপংকর বৈদ্য, গাজী সরোয়ার, শচীন্দ্রনাথ মন্ডল, তন্ময় সরকার, বাসুদেব মন্ডল, অমিত সাহা, হরষিত রায়, ছাত্রলীগ নেতা পলাশ রায়সহ আরো অনেকে। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন আ’লীগ নেতা প্রসেনজিৎ রায়।