এমপি ধাওয়া করে ধরলেন ৩ মাদক ব্যবসায়ীকে

প্রকাশঃ ২০২০-০৭-২১ - ২০:২৯
ঢাকা অফিস : সংসদ সদস্য ধাওয়া করে ৩ মাদক ব্যবসায়ীকে ধরে পুলিশে সোপর্দ করলেন। চাঁপাইনবাবগঞ্জ-১(শিবগঞ্জ) আসনের সাংসদ ডা. সামিল উদ্দীন আহম্মেদ শিমুল একটি অটোকে ধাওয়া করে ৩ মাদক ব্যবসায়ীকে ধরে পুলিশের হাতে সোপর্দ করেন। মঙ্গলবার বিকেলে শিবগঞ্জ একাডেমি মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

আটককৃতরা হলো, শিবগঞ্জ উপজেলার কালীগঞ্জ বাবলাবোনা এলাকার মৃত আফতাব হোসেনের ছেলে মরফুল (৪৫), চাঁপাইনবাবগঞ্জ উপজেলার মহারাজপুর টুলুপাড়া এলাকার এম হোসেনের ছেলে আনোয়ার (২৫) এবং একই উপজেলার মহারাজপুর শেখপাড়া এলাকার এমরাজ আলীর ছেলে ইব্রাহিম (২৮)।

চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের সাংসদ ডা. সামিল উদ্দীন আহম্মেদ শিমুল জানান, চককৃত্তি এলাকায় আশ্রায়ন প্রকল্পের উদ্বোধন শেষে বাড়ি ফেরার পথে একটি অটোরিক্সা অতিরিক্ত সাইরেন বাজিয়ে সাংসদের গাড়ি ওভারটেক করে এবং ওই অটোরিক্সার ভেতর থেকে একটি বাঁচাও বাঁচাও শব্দ করে পালিয়ে যায়। এ সময় ওই অটোরিক্সটিকে প্রায় দুই কিলোমিটার রাস্তা ধাওয়া করে শিবগঞ্জ একাডেমি মোড় এলাকায় তাদেরকে আটক করা হয়। পরে পুলিশকে খবর দিয়ে তাদের হাতে সোপর্দ করা হয়। পুলিশ অটোরিক্সাটি তল্লাশি করে ১১ বোতল ফেনসিডিলসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে আটক করে শিবগঞ্জ থানায় নিয়ে যায়।

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শামসুল আলম শাহ আটককের বিষয়টি নিশ্চিত করেন। এ ব্যাপারে শিবগঞ্জ থানায় তাদের বিরুদ্ধে মাদক মামলা দায়ের করা হয়।