কু-প্রস্তাবে রাজি না হওয়ায় মেয়ে ও মাকে শারিরীক নির্যাতন

প্রকাশঃ ২০১৮-০৩-১৮ - ১৯:৪৩

এম এম মফিজুর রহমান, মোল্লাহাট : মোল্লাহাটে কু-প্রস্তাবে রাজি না হওয়ায় এক মেয়ে ও তার মা’কে সিমাহীন শারিরীক নির্যাতন’র অভিযোগ পাওয়া গেছে। উপজেলার নগরকান্দি গ্রামে গত শনিবার সন্ধায় ন্যাক্কার জনক ওই ঘটনা ঘটে। ওই রাতেই আহত মেয়ে ও মা’কে মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
হাসপাতালে চিকিৎসাধীন ভিকটিম মেয় ও মা জানান-তাদের অত্যন্ত কাছের/আপন লোক মোক্তার সরদারের যুবক ছেলে সাগর সরদার দীর্ঘদিন ধরে ওই মেয়ে’কে কু-প্রস্তাব দেয়াসহ বিভিন্ন ভাবে সুযোগ খুজতে থাকে। মেয়ে’টি তার প্রস্তাব প্রত্যাখ্যান করে এবং সর্বদা তার থেকে নিরাপদ দূরত্বে থাকেন। ঘটনার পূর্বে বাড়ীতে অন্য কেউ না থাকার সুযোগে ওই বাড়ীতে ঢুকে মেয়েটির দিকে এগোতে থাকে যুবক সাগর সরদার। মেয়েটি ভয়ে ঘরে যাওয়ার চেষ্টাকালে তাকে ধরে ফেলে এবং তার কথা না শোনার কারনে মাটিতে ফেলে শারিরীক নির্যাতন করে সাগর সরদার। এমতাবস্থায় মেয়েটির মা বাড়ীতে ফিরে হাতেনাতে সাগরকে ঝাপটে ধরে চিৎকার করতে থাকে। বিষয়টি জানতে পেরে মেয়েটির মাকে বেদম মারপিটের মাধ্যমে সাগর সরদারকে ছিনিয়ে নেয় তার পিতা চৌকিদার মুক্তার সরদার, মা ছবেদা বেগম ও সৎ ভাই মুরছালিম। উক্ত ঘটনার দৃষ্টান্ত মূলক বিচার/শাস্তির দাবীতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্থক্ষেপ কামনা করেছেন তারা। তারা আরো বলেন-ওই ঘটনায় যাতে কোনরূপ মামলা না হয় সে বিষয়ে তাদেরকে হুমকি দেয়া হচ্ছে। তারা নিজেদেরকে অত্যন্ত অসহায় দাবী করে আরো বলেন-একটু সুস্থ্য হলেই থানায় অভিযোগ করবেন।
উক্ত বিষয়ে চৌকিদার মুক্তার সরদার ও তার স্ত্রী ছবেদা বেগম বলেন-তাদের ছেলে সাগর অত্যন্ত ভালো ছেলে, সে ভালো ফুটবল খেলোয়াড়, ওই মেয়েদের সাথে মারা-মারি (সংঘর্ষ) হয়েছে। ওই মেয়েরাই তার ছেলে সাগর’কে এবং ছেলের মা ছবেদাকে মারপিট করেছে। মুক্তার সরদার আরো বলেন-তাদের সঙ্গে প্রতিবেশীদের জমি সংক্রান্ত বিরোধ চলছে, উক্ত বিরোধী পক্ষ টাকা দিয়ে ম্যানেজ করে ওই মেয়ে এবং তার মাকে দিয়ে মিথ্যা অভিযোগ করছে।