খুবির শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠিত

প্রকাশঃ ২০২৩-০১-২৩ - ১২:৫০

বিজ্ঞপ্তি : খুলনা বিশ্ববিদ্যালয়ের আইন ডিসিপ্লিনের ২২ ব্যাচের শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠান রোববার সকাল ১০টায় আচার্য জগদীশচন্দ্র বসু একাডেমিক ভবনের সাংবাদিক লিয়াকত আলী মিলনাতনে অনুষ্ঠিত হয়। জাতীয় সঙ্গীত পরিবেশনের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। প্রথমে নবীন শিক্ষার্থীদের পরিচিতি পর্ব এবং তাদের ফুল ও চকলেট দিয়ে বরণ করে নেওয়া হয়।

নবীনবরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করেন ছাত্র বিষয়ক পরিচালক প্রফেসর মো: শরীফ হাসান লিমন। সভাপতির বক্তৃতা করেন আইন স্কুলের ডিন ও ডিসিপ্লিন প্রধান প্রফেসর ড. মো: ওয়ালিউল হাসানাত। সূচনা বক্তৃতা করেন অনুষ্ঠান আয়োজক কমিটির আহ্বায়ক সহকারী অধ্যাপক সৌরভ ঘোষ। কোর্স কো-অর্ডিনেটর হিসেবে বক্তৃতা করেন ডিসিপ্লিনের সহকারী অধ্যাপক তালুকদার রাসেল মাহমুদ। অনুষ্ঠানে শিক্ষকদের মধ্য থেকে আরও বক্তৃতা করেন সহকারী অধ্যাপক পুণম চক্রবর্তী ও সহকারী অধ্যাপক হায়াৎ মাহমুদ।

শিক্ষার্থীদের মধ্য থেকে বক্তৃতা করেন মাস্টার্সের শিক্ষার্থী রোকেয়া খাতুন শিমু, ৪র্থ বষের শিক্ষার্থী মো: নাসিম বিল্লাহ ও মো: ইসমাঈল হোসেন, ৩য় বর্ষের শিক্ষার্থী শেখ ইয়াশনা তিবা, হাফসা খাতুন, জ্যোতি রায় ও মেহরাব হোসেন রাব্বী এবং ২য় বর্ষের শিক্ষার্থী আজমিরা। অনুষ্ঠান সঞ্চালনা করেন সংশ্লিষ্ট ডিসিপ্লিনের ২য় বর্ষের শিক্ষার্থী তন্ময় হালদার ও জেসিয়া হোসেন জেরিন।

অনুষ্ঠানে সংশ্লিষ্ট ডিসিপ্লিনের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। এ উপলক্ষ্যে বিকেলে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করা হয়েছে।