খুলনাবাসীকে আর ধোকা দিয়ে বকা বানানো যাবে না : মুশফিক

প্রকাশঃ ২০২৩-০৬-০৪ - ১৬:০০

বিজ্ঞপ্তি : খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনে টেবিল ঘড়ি প্রতীকের স্বতন্ত্র মেয়র প্রার্থী এস এম শফিকুর রহমান মুশফিক বলেছেন, খুলনাবাসীকে আর ধোকা দিয়ে বকা বানানো যাবে না। তিনি বলেন, বিগত পাঁচ বছর ধরে শুধু খোঁড়াখুাঁড়ি করে নগরীর সকল রাস্তা চলাচলে অযোগ্য হয়ে পড়েছে। স্কুল-কলেজের শিক্ষার্থী, অফিসগামী মানুষ পাঁচ বছর ধরে এ যন্ত্রণা ভোগ করে আসছে। কিন্তু সেই ব্যক্তি আবারও বলছেন নির্বাচিত হলে অসমাপ্ত কাজ শেষ করবো। অপরিকল্পিত উন্নয়নের কারণে আজ এ অবস্থা।
তিনি রোববার (৩জুন) সকালে নগরীর ক্রিসেন্ট জুট মিলস, মুজগুন্নী, নতুন রাস্তা, দৌলতপুর, ফুলবাড়ি গেট, মহেশ^রপাশা এলাকায় টেবিল ঘড়ি মার্কা প্রতীকের নির্বাচনী প্রচারণায় এ কথা বলেন।

এস এম মুশফিকুর রহমান মুশফিক আরও বলেন, প্রধান নির্বাচন কমিশনারের বক্তব্য ও প্রশাসনের কর্মকাণ্ডে খুলনার মানুষ ভোট কেন্দ্রে যাবার জন্য প্রস্তুতি নিচ্ছিল। ঠিক তখনই ক্ষমতাসীন দলের প্রার্থী ও ক্ষমতার লেজুড়বৃত্তি করা অপর একটি দলের প্রার্থী পরস্পরের অবৈধ সম্পদের চিত্র তুলে একে অপরের মুখোশ উন্মোচন করছেন। যা নির্বাচনে লেভেল প্লেয়েইং মাঠের সৌন্দর্য হারাচ্ছে। পরস্পরে থলের বিড়াল বের করে দিচ্ছেন। এতে নগরবাসীর কাছে অস্বস্তির বার্তা পৌঁছে যাচ্ছে। তাই খুলনাবাসী এবার তাদের বর্জন করে টেবিল ঘড়ি প্রতীকে ভোট দিয়ে প্রতিবাদ জানাতে প্রস্তুত। তিনি খুলনাবাসীকে আগামী জুন সারাদিন টেবিল ঘড়ি প্রতীকে ভোট দিয়ে জনতার নেতা বেছে নেওয়ার আহবান জানান। পরে বিকেলে তিনি নগরীর বড় বাজার এলাকায় ব্যাপক প্রচারণা চালান।