খুলনা জিলা স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

প্রকাশঃ ২০২৩-০২-১৪ - ১৪:৪২

খুলনা : সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক শিক্ষার্থীদের উদ্দেশ্য করে বলেছেন, নিজেদের প্রকৃত মানুষ হিসেবে গড়ে তুলতে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা, সংস্কৃতি চর্চা ও সামগ্রিক জ্ঞানচর্চায় নিবেদিত থাকতে হবে। তবেই জীবনে পূর্ণতা আসবে। সিটি মেয়র সোমবার বিকেলে খুলনা জিলা স্কুল মাঠে স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন।

সিটি মেয়র প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শিক্ষাবান্ধব প্রধানমন্ত্রী হিসেবে উল্লেখ করে বলেন, শিক্ষিত জাতি গঠনের জন্য তিনি শিক্ষাব্যবস্থার ব্যাপক উন্নয়ন ঘটিয়েছেন। শিক্ষা প্রতিষ্ঠানে আধুনিক একাডেমিক ভবন নির্মাণের পাশাপাশি শিক্ষার গুণগত মানও উন্নত করেছেন।

জিলা স্কুলের প্রধান শিক্ষক ফারহানা নাজের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ ও মাধ্যমিক ও উচ্চ শিক্ষা-খুলনাঞ্চলের পরিচালক প্রফেসর শেখ হারুনর রশীদ। অন্যান্যের মধ্যে খুলনা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও স্কুলের প্রাক্তন ছাত্র বিশিষ্ট সাংবাদিক মকবুল হোসেন মিন্টু, প্রাক্তন ছাত্র ডা. আমিরুল খসরু, কেসিসি’র সাবেক সংরক্ষিত আসনের কাউন্সিলর হালিমা ইসলামসহ স্কুলের শিক্ষক, শিক্ষিকা, অভিভাবক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

পরে সিটি মেয়র ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।