গোপালগঞ্জে রেজিমেন্ট ক্যাম্পের সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠিত

প্রকাশঃ ২০১৮-০১-২২ - ১৭:০৯

গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জে সুন্দরবন রেজিমেন্টের তত্বাবধানে রেজিমেন্ট ক্যাম্পের সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠিত। সোমবার সকাল ১০টায় শেখ কামাল স্টেডিয়ামে এ কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়। সুন্দরবন রেজিমেন্টের এ ক্যাম্পেং এ ২১টি জেলার ৮৮টি কলেজের প্রায় ৭০০ জন পুরুষ-মহিলা ক্যাডেট অংশগ্রহন করে।
কুচকাওয়াজটিতে সুন্দরবন রেজিমেন্টের ক্যাডেটবৃন্দ, পিইউও, এবং বিটিএফওগন অংশ নেয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রেজিমেন্ট কমান্ডার লে: কর্ণেল মো: ইমরান আজাদ এসজিপি, এসইউপি, জিআর্টিলারী রেজিমেন্ট এ্যাডজুটেন্ট, ব্যাটালিয়ন কমান্ডার ব্যাটালিয়ন এ্যাডজুটেন্ট ও বিভিন্ন কলেজের বিটিএফও, পিইউও ও আমন্ত্রিত অতিথি বৃন্দ। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে অভিবাদন গ্রহন করেন বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোরের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এস এম ফেরদৌস (এনডিসি পিএসসি)।
কুচকাওয়াজ অনুষ্টানটি সুন্দর ও সুষ্ঠ ভাবে সম্পন্ন করায় তিনি সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানিয়ে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, জাতির পিতার জন্মভুমিতে এ অনুষ্ঠানটি হওয়ায় আমি আনন্দিত। হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে স্বপ্নের সোনার বাংলা গড়ার স্বপ্ন দেখে ছিলেন বিএনসিসি ক্যাডেটরা সেই সোনার বাংলা গড়ার কাজে অগ্রনী ভুমিকা পালন করবে। পরে তিনি বিজয়ীদেও মাঝে পুরস্কার বিতরন করেন।