চট্টগ্রাম ডিএনসি’র পৃথক অভিযানে ইয়াবাসহ আটক ২

প্রকাশঃ ২০২০-১২-০১ - ১৮:৪০

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পৃথক অভিযান চালিয়ে ৩ হাজার ৮৫০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছেন। আটককৃতরা হচ্ছে ) মোছাঃ জহুরা খাতুন (৩৭) ও মোঃ জাহেদ হোসেন (২৯)। মঙ্গলবার (১লা ডিসেম্বর) চট্টগ্রাম মহানগরীতে দিনব্যাপী অভিযান চালিয়ে তাদেরকে আটক করেন।
চট্টগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সূত্র মতে, ১লা ডিসেম্বর দিনব্যাপী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম মেট্রো কার্যালয়ের উপ পরিচালক মোঃ রাশেদুজ্জামান এর সার্বিক তত্ত্বাবধানে কোতোয়ালি ও বন্দর  সার্কেল পরিদর্শক মোঃ মোজাম্মেল হক ও মোঃ সিরাজুল ইসলামের নেতৃত্বে কোতোয়ালি ও বাকলিয়া থানাধীন  এলাকায় অভিযান পরিচালনা করেন। এ সময় মো: হাসেম এর স্ত্রী মোছাঃ জহুরা খাতুনকে ২ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার করেন। পরে কোতোয়ালি সার্কেল পরিদর্শক মোঃ মোজাম্মেল হক বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ অনুযায়ী বাকলিয়া থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেন।
অপরদিকে মৃত জাফর আলীর পুত্র মোঃ জাহেদ হোসেনকে  ১ হাজার ৮৫০ পিস ইয়াবাসহ গ্রেফতার করে বন্দর সার্কেল পরিদর্শক মোঃ সিরাজুল ইসলাম বাদী  হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ অনুযায়ী কোতয়ালি থানায় একটি মামলা দায়ের করেন।