চট্টগ্রাম ডিএনসি’র মাদক বিরোধী অভিযানে ইয়াবাসহ আটক ২

প্রকাশঃ ২০২০-০৩-০২ - ২০:২৮

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, মেট্রো: উপঅঞ্চল এর সার্কেলের মাদক বিরোধী অভিযানে  ২ হাজার ৭৫০ পিস ইয়াবাসহ দুই জনকে আটক করেছেন। আটককৃতরা হচ্ছে মাদক ব্যবসায়ী মো: হাছান(২৭) ও মো: মাসুদ রানা(৪৩)। ২ মার্চ  (সোমবার) নগরীতে পৃথক অভিযান চালিয়ে তাদেরকে আটক করেন।
চট্টগ্রাম  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, মেট্রো: উপঅঞ্চল এর উপ-পরিচালক মো: রাশেদুজ্জামান এর সার্বিক তত্ত্বাবধানে কোতোয়ালী সার্কেল পরিদর্শক মো: মোজাম্মেল হক এর নেতৃত্বে এক মাদক বিরোধী অভিযান চট্টগ্রাম জেলার আকবরশাহ থানাধীন লতিফপুর কালির হাট ০২ নং রোডস্থ এলাকায় পরিচালনা করেন। এ সময় মৃত.মো: নাছিরের পুত্র মাদক ব্যবসায়ী মো: হাছান ২০০ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়। এছাড়া ডবলমুরিং সার্কেলের উপ-পরিদর্শক মো: আবদুল মতিন মিঞা এর নেতৃত্বে গত রাতে অপর এক অভিযানে কোতোয়ালী থানাধীন বাসিন্দা মো: ফজলুর রহমানের পুত্র মাদক ব্যবসায়ী মো: মাসুদ রানা  কে ২ হাজার ৫৫০ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীরা অপরাধ স্বীকার করে জানায়, তারা দীর্ঘদিন ধরে বিভিন্ন কৌশলে ইয়াবা ট্যাবলেট ঢাকা ও চট্টগ্রামসহ দেশের বিভিন্ন স্থানে পাচার করে আসছে।
আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ মোতাবেক সংশ্লিষ্ট থানায় দুটিতে ২ মার্চে দুইটি নিয়মিত মামলা দায়ের করা হয়।