জাতির পিতার ভাষণ স্বীকৃতিতে ঠাকুরগাঁওয়ে আনন্দ শেভাযাত্রা

প্রকাশঃ ২০১৭-১১-২৫ - ১২:৫৯

জয় মহন্ত অলক, ঠাকুরগাঁও : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ মার্চের ভাষণকে ইউনেস্কো ঐতিহাসিক দলিল হিসেবে স্বীকৃতি দেয়ার উপলক্ষে ঠাকুরগাঁওয়ে আনন্দ শোভাযাত্রা করা হয়েছে।

এ উপলক্ষে শনিবার সকাল ১০টায় জেলা প্রশাসকের আয়োজনে ঠাকুরগাঁও কালেক্টর চত্বর থেকে একটি শোভাযাত্রা বেড় হয়। শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ঠাকুরগাঁও জেলা স্কুল বড় মাঠে গিয়ে শেষ হয়।

একসময় বক্তব্য দেন,বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ঠাকুরগাঁও ১ আসনের সংসদ রমেশ চন্দ্র সেন,জেলা পরিষদের চেয়ারম্যান সাদেক কুরাইশী, জেলা প্রশাসক আব্দুল আওয়াল

উক্ত ‘আনন্দ শোভাযাত্রায়’ জনপ্রতিনিধি ও রাজনৈতিক ব্যক্তি, সরকারি কর্মকর্তা-কর্মচারী, শিশু-কিশোর, ক্রীড়া সংগঠক ও খ্যাতিমান ক্রীড়াবিদ, সাংস্কৃতিককর্মী ও সংগঠক, শিল্পকলা একাডেমি, সম্মিলিত সাংস্কৃতিক জোট, এনজিও, স্কাউটস ও রোভারের সদস্যরা অংশ নেয়।

এর আগে সকালে জেলা পরিষদ ডাকবাংলো চত্বরের জাতির পিতা প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন বাংলাদেশ আ:লীগের প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন। এ সময় জেলা প্রশাসক আব্দুল আওয়াল, পুলিশ সুপার ফারহাত আহমেদ,জেলা পরিষদের চেয়ারম্যান সাদেক কুরাইশী পুষ্পস্তবক অর্পণ করেন।