ঝালকাঠিতে টেম্পো উল্টে ১১ এসএসসি পরীক্ষার্থী আহত

প্রকাশঃ ২০১৮-০২-০৩ - ১৪:৫৩

ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠিতে এসএসসি পরীক্ষা কেন্দ্রে যাওয়ার পথে টেম্পো উল্টে ঝালকাঠির নলছিটি উপজেলায় কুলকাঠি শহীদিয়া ইউনিয়ন একাডেমি হাই স্কুলের ১১ এসএসসি পরীক্ষার্থী আহত হয়েছে। এদের মধ্যে ৪ পরীক্ষার্থী গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি হওয়ায় শভাভ পরীক্ষায় অংশ নিতে পারেনি। দুর্ঘটনায় টেম্পোর চালকও আহত হয়েছেন।

শনিবার সকাল ৯টার দিকে ওই উপজেলার মালুহার গ্রামের কুলকাঠি-তালতলা সড়কের বারানি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহতদের মধ্যে চারজনকে নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে গুরুতর অবস্থায় পরীক্ষার্থী মিম আক্তার, সুমন বিথি ও হেলেনা এবং টেম্পো চালক শামসুল হককে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বাংলা দ্বিতীয়পত্র পরীক্ষা দেওয়ার জন্য কুলকাঠি শহিদীয়া ইউনিয়ন একাডেমি হাই স্কুলের ১১ জন এসএসসি পরীক্ষার্থী কুলকাঠি-তালতলা সড়ক দিয়ে টেম্পোযোগে সুবিদপুর ইউনিয়নের তালতলা বি জি ইউনিয়ন একাডেমি কেন্দ্রে যাচ্ছিল। টেম্পোটি বারানি এলাকায় আসলে চাঁকা খুলে উল্টে যায়। এতে টেম্পোর ভেতরে থাকা ১১ পরীক্ষার্থী ও টেম্পো চালক আহত হন। এদের মধ্যে মিম আক্তার, সুমন ঢালি, বিথি ও হেলেনাকে গুরুতর অবস্থায় প্রথমে নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। আহত অন্যদের সুবিদপুর ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রে প্রাথমিক চিকিৎসা দিয়ে পরীক্ষা কেন্দ্রে পাঠানো হয়।