ঝালকাঠিতে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা

প্রকাশঃ ২০২০-০৫-৩১ - ১৯:০৯

ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠি জেলায় করোনাভাইরাস (কোভিড-১৯) আক্রান্ত ব্যক্তিদের মধ্যে সুস্থ হয়েছেন আরো ৫ জন। এ নিয়ে জেলায় মোট সুস্থ হয়েছেন ১৭ জন। মোট সুস্থদের মধ্যে সদরে ১০, নলছিটিতে ৫ এবং রাজাপুরে ২ জন।

এছাড়া ঝালকাঠি জেলায় আরো ২ জনের করোনাভাইরাস (কোভিড-১৯) শনাক্ত হয়েছে। নতুন শনাক্তদের মধ্যে সদরে ১ এবং রাজাপুর উপজেলায় ১ জন রয়েছেন।

এ পর্যন্ত জেলায় মোট ৪৯ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। মোট শনাক্তদের মধ্যে সদরে ১৭, নলছিটিতে ১৫, রাজাপুরে ১০ এবং কাঠালিয়াতে ৭ জন। জেলায় মোট মৃত্যু হয়েছে ২ জনের।

রবিবার সকালে এসব তথ্য জানান ঝালকাঠি সিভিল সার্জন এ তথ্য নিশ্চিত করে বলেন, সনাক্তদের মধ্যে চিকিৎসক, নার্স, পুলিশ, প্রকৌশলী ও মৎস্য কর্মকর্তা, জনপ্রতিনিধিও রয়েছেন। তবে করোনায় ২ জনের মৃত্যু হয়েছে। এরা হলেন, নলছিটি উপজেলার তসলিম খান ও কাঁঠালিয়া উপজেলায় টুম্পা রাণী শীল।

সিভিল সার্জন আরো জানায়, জেলার চারটি হাসপাতালে প্রাতিষ্ঠানিকভাবে ৫১টি বেড করোনা চিকিৎসার জন্য প্রস্তুত রাখা হয়েছে। করোনা সনাক্তরা সবাই হোম আইসোলেশনে থেকে ডাক্তারের পরামর্শে চিকিৎসা নিচ্ছেন। জেলায় করোনা চিকিৎসার জন্য ৭৫জন ডাক্তার ও ১২৮জন সেবিকা চিকিৎসা সেবায় রয়েছেন।জেলায় ১২০০জন হোম কোয়ারেন্টাইন শেষ করেছেন। আরও ২৮৮জন বর্তমানে হোম কোয়ারেন্টাইনে রয়েছেন।