ঝালকাঠিতে মোট করোনা সনাক্ত ৭৫ মৃত্যু৩ সুস্থ ৩৭ জন

প্রকাশঃ ২০২০-০৬-১১ - ২১:০০
ঝালকাঠি প্রতিনিধিঃ গত ২৪ ঘন্টায় নতুন ৫ জনসহ ঝালকাঠিতে মোট করোনা ভাইরাসে সনাক্ত হয়েছেন ৭৫ জন।এরমধ্যে তিন জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন।জেলা সিভিল সার্জন ডাক্তার শ্যামল কৃষ্ণ হাওলাদার বৃহস্পতিবার বিকেলে এ তথ্য নিশ্চিত করেছেন।
তিনি আরও জানান, ১১ জনু পর্যন্ত জেলায় মোট সনাক্ত সংখ্যা ৭৫। এরমধ্যে ঝালকাঠি সদরে ২৮, নলছিটিতে ২৩, রাজাপুরে ১৫ জন এবং কাঁঠালিয়া উপজেলায় ৯ জন সনাক্ত হয়েছেন।এ পর্যন্ত  করোনায় আকান্ত হয়ে মারা গেছেন মোট ৩ জন। তাদের মধ্যে নলছিটিতে ২জন এবং অপরজন কাঁঠালিয়ার।
জেলা সিভিল সার্জন কার্যালয়ের তথ্য মতে এ পর্যন্ত মোট সুস্থ  হয়েছেন ৩৭ জন।মোট পরীক্ষা হয়েছে ১১৭৮ জনের। তারমধ্যে রিপোর্ট পাওয়া গেছে ১০১৩ জনের।১৬৫ জনের রিপোর্ট পেতে এখনও বাকি রয়েছে। রিপোর্টে পজেটিভ  এসেছে ৭৫ জনের আর নেগেটিভ  এসেছে ৯৩৮ জনের। জেলায় মোট হোম কোয়ারেন্টিনে রাখা হয় ১২১৯ জনকে।কোয়ারেন্টিন থেকে ছাড় পেয়েছেন ১১৮৩ জন। বর্তমানে কোয়ারেন্টিনে রয়েছেন ৩৬ জন।
জেলাজুড়ে শিক্ষক, চিকিৎসক, নার্স, স্বাস্থ বিভাগের কর্মচারী, পুলিশ, জনপ্রতিনিধি, প্রকৌশলী, মৎস কর্মকর্তা, ঠিকাদার সহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ করোনায় সনাক্ত হন।