ঝালকাঠির রাজাপুরে ৯ বছরের শিশুর মরদেহ উদ্ধার

প্রকাশঃ ২০১৭-০৭-১৪ - ২২:৫১

ঝালকাঠি প্রতিনিধিঃ ঝালকাঠির রাজাপুরে ৯ বছরের এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাগের চিহ্ন রয়েছে। এমনকী নিহত শিশুর ঘারও ভাঙা অবস্থায় পাওয়া গেছে। এ থেকে পুলিশ ও পরিবার ধারণা করছে শিশুটিকে নির্মম ভাবে হত্যার কারা হয়েছে।

জেলার রাজাপুর উপজেলার শ্রমজীবি পরিবারের ৯ বছরের শিশু রাকিব হাওলাদার স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র সে। বাবা দিনমজুর বাবুল হাওলাদার।

পুলিশ ও পরিবারের লোকজন জানান, বৃহস্পতিবার সকালে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয় শিশু রাকিব। শুক্রবার সকাল ১০টার দিকে পাশের বাড়ির মুরগীর খামারের পাশে শিশুটির মরদেহ দেখতে পায় এলাকার লোকজন। পরে পুলিশে খবর দিলে তারা মরদেহ উদ্ধার করে। তবে লাশের সুরথহালে শিশুর ঘাড় ভাঙা এবং শরীরের বিভিন্ন স্থানে আঘাতে চিহ্নি পেয়েছে পুলিশ। শিশুটিকে নির্মমভাবে হত্যা করা হয়েছে বলে পুলিশ ও পরিবার ধারনা করছে। তবে কী কারণে ছেলেকে হত্যা করা হয়েছে তা ভেবে পাচ্ছেন না শোকে কাতর দিনমজুর বাবা বাবুল হাওলাদার।

ভক্সপপ (বাবুল হাওলাদার, নিহত শিশুর বাবা)

হত্যার বিষয়টি প্রাথমিক ভাবে ধারনা করে মরদেহ ঝালকাঠি সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে । এ ঘটনায় আইনহত ব্যবস্থা নেয়া হচ্ছে বলেও জানান পুলিশ।