ঝিকরগাছায় তিন বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ

প্রকাশঃ ২০১৮-০১-৩১ - ২১:২৩

যশোর: যশোরের ঝিকরগাছায় লাউজানি গ্রামের আমিনুর রহমান ওরফে কটা আমিনের ছেলে পারভেজ ওরফে চেন্টু (২৫) বিরুদ্ধে তিন বছরের একটি শিশুকে ধর্ষণ করেছে বলে অভিযোগ উঠেছে। শিশুটি যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
শিশুটির মা, বাবা ও দাদি জানান, বুধবার সকালে তিন বছর বয়সী মেয়েটি বাড়ির সামনে খেলা করছিল। এসময় একই গ্রামের পারভেজ ওরফে চেন্টু কৌশলে তাকে বাড়ির পাশে একটি পরিত্যক্ত ভবনে নিয়ে ধর্ষণ করে। শিশুটির চিৎকারে পরিবারের লোকজন সেখানে ছুটে যান। এসময় চেন্টু দৌঁড়ে পালিয়ে যায়। পরে শিশুটিকে উদ্ধার করে ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখান থেকে ডাক্তারা রেফার করেন যশোর জেনারেল হাসপাতালে।
হাসপাতালের মহিলা গাইনি ওয়ার্ডের ডাক্তার কানিজ ফাতেমার অধীনে চিকিৎসাধীন রয়েছে শিশুটি। ডা. কানিজ অপারেশন থিয়েটারে থাকায় তার সঙ্গে কথা বলা যায়নি।
তবে গাইনি ওয়ার্ডের সিনিয়র নার্স শিখা ডাক্তার কানিজের উদ্ধৃতি দিয়ে বলেন, ‘শিশুটিকে ধর্ষণের চেষ্টা হয়েছে।’
হাসপাতালের ভারপ্রাপ্ত তত্ত্বাবধায়ক ডা. আব্দুর রহিম বলেন, ‘শিশুটিকে অপারেশন থিয়েটারে নেওয়া হয়েছে। পরীক্ষার পর বলা যাবে সে ধর্ষিত হয়েছে কি না।’
ঝিকরগাছা থানার ওসি আবু সালেহ মো. মাসুদ করিম বলেন, ‘লাউজানি গ্রামে একটি শিশুকে ধর্ষণ করা হয়েছে শুনেছি। শিশুটি এখন যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছে। অভিযোগ দিলে পুলিশ আইনগত ব্যবস্থা নেবে।’