ঠাকুরগাঁওয়ে দরিদ্র-দুস্থদের পাশে আইনজীবী টুলু

প্রকাশঃ ২০১৮-০১-২৯ - ০০:৪৪

জয় মহন্ত অলক ঠাকুরগাঁওঃ ইতিমধ্যে শীতের প্রকোপ বেড়েছে আমাদের এই জেলায়। হিমালয়ের অনেকটা কাছে বলেই এ জেলায় শীতের পরিমাণটি একটু বেশি দেখা যায়। এই শীতে ঠাকুরগাঁওয়ে অনেক দরিদ্র-দুস্থ আছে যারা খুব কষ্ট করে। শীত নিবারণের বস্ত্রের অভাবে শীতকাল তাদের কাছে জীবনটি যেন না মরে বেঁচে থাকার মতো হয়ে উঠেছে। অনেকে আছে যাদের শীতের জামা-কাপড় বা শীত নিবারণের পর্যাপ্ত বস্ত্র নেই। কেনার সামর্থ্যও নেই। এভাবে শীত নিবারণ করতে না পারার কারণে অনেকেই আবার নানা অসুখ-বিসুখে আক্রান্ত হয়।

যাদের অভাব নেই বা যারা সামর্থ্যবান তারা যদি শীতে জর্জরিত এসব মানুষের পাশে এসে দাঁড়ায়, তাহলে অনেক গরিব উপকৃত হবে। এমনি চিন্তা নিয়ে ঠাকুরগাঁও বালিয়াডাঙ্গি উপজেলার পাড়িয়া ইউনিয়নে কম্বল বিতরণ করেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাপ্তাহিক উত্তর কথা পত্রিকার সম্পাদক অ্যাড. মোস্তাক আলম টুলু।

রবিবার বিকালে বালিয়াডাঙ্গী উপজেলার পাড়িয়া ইউনিয়নের রায়মগল গ্রামের তাহশিলদার পাড়া ও হুকাবেচা পাড়ায় মানুষের বাড়িতে বাড়িতে গিয়ে কম্বল ও শীতবস্ত্র বিতরণ করেন আওয়ামী লীগ নেতা টুলু।

এসময় অন্যদের মাঝে উপস্থিত ছিলেন, ইউনিয়ন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যান সম্পাদক জালাল উদ্দিন, মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন, বাবুল হোসেন সহ গ্রামের লোকজন।