ঠাকুরগাঁওয়ে প্রতিবন্ধী শিশুদের মাঝে গরম কাপড় বিতরণ

প্রকাশঃ ২০১৮-০১-১৮ - ১৬:১৫

জয় মহন্ত অলক, ঠাকুরগাঁও :  ঠাকুরগাঁওয়ে একতা প্রতিবন্ধী স্কুল ও পুনর্বাসন কেন্দ্রে প্রতিবন্ধী শিশুদের মাঝে গরম কাপড় বিতরণ করা হয়েছে।

উত্তরের জনপদ ঠাকুরগাঁও হিমালয়ের কাছাকাছি এই জেলা তাই অন্য জেলার তুলোনায় এ জেলায় ঠান্ডার পরিমানটি একটু বেশি।

প্রচন্ড ঘনকুয়াাশায় জনজীবন স্থবির হয়ে পড়েছে সবচেয়ে কষ্টে আছে এ জেলার দরিদ্র মানুষরা সেই সাথে কষ্টে রয়েছে প্রতিবন্ধি শিশুরাও।

ঠাকুরগাঁও জেলা প্রশাসন ও ইউএও এর অর্থায়নে এবং একতা প্রতিবন্ধী স্কুল ও পুনর্বাসন কেন্দ্রের আয়োজনে বৃহস্পতিবার দুপুরে ঠাকুরগাঁও সদর উপজেলার আরাজী ঝারগাঁওয়ে অবস্থিত প্রতিষ্ঠানটির নিজস্ব প্রাঙ্গনে এসব গরম কাপড় বিতরণ করা হয়।

একতা প্রতিবন্ধী উন্নয়ন স্কুল ও পুর্নবাসন কেন্দ্রের পরিচালক আমিরুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে গরম কাপড় বিতরণ করেন উপজেলা যুবলীগের দপ্তর সম্পাদক জাকির হোসেন মিলন। এসময় অন্যদের মাঝে উপস্তিত ছিলেন, ম্যানেজিং কমিটির সদস্য আব্দুল কলিম, এমদাদুল হক, দবিরুল ইসলাম , চ্যানেল এস এর জেলা প্রতিনিধি জয় মহন্ত অলক দৈনিক খোলা কাগজের জেলা প্রতিনিধি আল মাহামুদুল হাসান বাপ্পি, ও দৈনিক নবচেতনার জেলা প্রতিনিধি নাহিদ রেজা প্রমূখ। এ সময় প্রতিষ্ঠানটির ৪ শ ৫০ জন প্রতিবন্ধী শিশুকে গরম কাপড় হিসেবে উলের সোয়েটার বিতরণ করা হয়।