ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ২ : ড্রাইভার আটক

প্রকাশঃ ২০১৮-০১-০৬ - ২১:২৮

জয় মহন্ত অলক, ঠাকুরগাঁও:  ঠাকুরগাঁও সদর উপজেলার সত্যপীর ব্রীজ এলাকায় ট্রাক চালকের পৈশাচিকতায় ২ জন নিহত হয়েছে।  নিহত অটো চালকের লাশ গাড়ির তলায় আটকে প্রায় ৮ কিমি নিয়ে গাড়ি থামাতে বাধ্য হয় ট্রাক চালক।
ছিঁটকে পড়া আরোহী আসাদুজ্জামান শোভন (২২) কে ঠাকুরগাঁও সদর হাসপাতালে নেয়ার পথেই মারা যান। তিনি শহরের নিশ্চিন্তপুরের গোওসুল আজমের ছেলে।  নিহত অটোরিক্সাচালকের নাম পরিচয় পাওয়া যায়নি।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সুত্রে জানাযায়, শনিবার দুপুরে সদর উপজেলার সত্যপীর ব্রীজ বিজিবি সেক্টর হেডকোয়ার্টারের গেইটের সামনে ব্রীজের উত্তর দিক থেকে আসা একটি  দ্রুতগামী ট্রাক (জি আলম এন্টারপ্রাইজ যশোর-ট-১১২০৪৭) পেছন দিক থেকে একটি যাত্রীবাহী অটোরিক্সাকে ধাক্কা দিলে আরোহী রাস্তার পাশে ছিটুেক পড়ে যায়। ট্রাকটিকে উপস্থিত ক্ষুব্ধ জনসাধারণ আটকানোর চেষ্টা করলে ড্রাইভার ট্রাকটিকে জোরে টেনে নিয়ে যায়। ফলে রিক্সাচালক সহ অটোরিক্সাটি ট্রাকের তলায় আটকা পড়ে যায়। আটকে পড়া অটোরিক্সাচালক জীবন বাঁচানোর জন্য আশপাশের মানুষকে চিৎকার করে মিনতী জানালেও পিশাচ ড্রাইভার নিজের জীবন বাঁচাতে ট্রাক চালাতে থাকে। এভাবে মর্মান্তিক মৃত্যু ঘটানোর পর লাশটিকে টেনে হেঁচড়ে দূর্ঘটনাস্থল থেকে ৮ কিমি দূরে খোঁচাবাড়ি এলাকায় নিয়ে যাবার পর স্থানীয়রা ফোন পেয়ে নছিমন দিয়ে রাস্তা বন্ধ করে ট্রাকটিকে আটকায়। পরে জনতা তাকে উত্তম মধ্যম দিয়ে পুলিশের হাতে তুলে দেন।
ঠাকুরগাঁও সদর থানার ওসি তদন্ত কফিল উদ্দিন জানান , ড্রাইভার তোয়াবুর রহমান (৩৬)কে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।