ঠাকুরগাঁও সরকারি মহিলা কলেজে বার্ষিক ত্রীড়া প্রতিযোগিতায় ও পুরস্কার বিতরণ

প্রকাশঃ ২০১৮-০২-০৭ - ১৫:০০

জয় মহন্ত অলক, ঠাকুরগাঁও : ঠাকুরগাঁও সরকারি মহিলা কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে।

বুধবার দুপুরে কলেজের আয়োজনে কলেজ মাঠ প্রঙ্গনে এক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও ১ আসনের সাংসদ রমেশ চন্দ্র সেন।

এসময় এক আলোচনা সভায় কলেজের অধ্যক্ষ মকবুল হোসেন বাবুর সভাপতিত্বে অন্যদের মাঝে উপস্থিত ছিলেন, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড দিনাজপুর এর চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আ:লীগের সাধারণ সম্পাদক মুহা.সাদেক কুরাইশী,উপজেলা আ:লীগের সভাপতি অরুণাংশু দত্ত টিটো,সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম,যুন্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন প্রমুখ।

এসময় রমেশ চন্দ্র সেন বলেন, শিক্ষা ছাড়া কোন উপায় নেই। মেধা ছাড়া কোথাও চাকুরিও হবেনা। মেধা বিকাশের জন্য শিক্ষার্থীদের লেখাপড়া করতে হবে। কেউ যেন শিক্ষা থেকে বঞ্চিত না হয় সেদিকে অভিভাবকসহ আমাদের সকলকে লক্ষ্য রাখতে হবে।

পরে কলেজ মাঠে একটি সাংষ্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এর আগে সকালে বাংলাদেশ আ’লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের এমপি রমেশ চন্দ্র সেন। আধুনিক সদর হাসপাতালের জন্য স্বাস্থ্য অধিদপ্তর থেকে দেয়া একটি নতুন এ্যাম্বুলেন্সের উদ্ভোধন করেন।