ডুমুরিয়ায় প্রতিবন্ধী পিতা-পুত্র ও গৃহবধু হামলার শিকার

প্রকাশঃ ২০২০-০৫-৩০ - ১৮:৩৬

ডুমুরিয়া প্রতিনিধিঃ অধিক রাত পর্যন্ত চা’র দোকানে আড্ডা ও কারেন্টর তার নিয়ে বিরোধের জেরে প্রতিবন্ধী পিতা-পুত্র ও এক গৃহবধু প্রতিপক্ষের হাতে মারপিট ও লাঞ্চিত হয়েছেন। ঘটনাটি ঘটে শনিবার সকাল সাড়ে ৯টায় উপজেলার রঘুনাথপুর ইউনিয়নের আন্দুলিয়া গ্রামে। এ ঘটনায় ওই গৃহবধু বাদী হয়ে ডুমুরিয়া থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।
অভিযোগ সুত্রে জানা গেছে, উপজেলার আন্দুলিয়া গ্রামের প্রতিবন্ধী আরজান মোল্যার (৫৭) বাড়ি সংলগ্ন একই গ্রামের হাফিজুর রহমান মোল্যার (৩৪) রয়েছে একটি চা’র দোকান। এই দোকানে গভীর রাত পর্যন্ত চলে হট্টগোল ও আড্ডাবাজি। যা নিয়ে চা বিক্রেতা হাফিজুর ও আরজানের মধ্যে কলহ লেগেই ছিল। আবার দোকানের বিদ্যুৎ সংযোগের তারও নেওয়া হয়েছে ওই আরজানের বসত ঘরের চালের ভিতর দিয়ে। এই সব ঘটনায় তাদের মধ্যে ঝগড়া বিবাদ ছিল নিত্য সঙ্গী। গতকাল শনিবার সকালেও ওই একই বিষয় নিয়ে শুরু হয় শুরু বাক-বিতান্ডা। এক পর্যায়ে চা বিক্রেতা হাফিজুর মোল্যা, আল-আমিন মোল্যা ও জাবের মোল্যার অতর্কিত হামলায় প্রতিবন্ধী আরজান মোল্যাসহ তার প্রতিবন্ধী ছেলে ও বিবাহিত মেয়ে তাসলিমা সুলতানা লাঞ্চিত ও মারপিটের শিকার হয়।
এ বিষয়ে মারপিটের শিকার গৃহবধু তাসলিমা সুলতানা বলেন, আমার বাবা ও ছোটভাই শারিরিক ভাবে প্রতিবন্ধী হওয়ায় হাফিজুর মোল্যা গায়ের জোরে তাদের ওপর অত্যাচার করে আসছে। কোন কিছু বলতে গেলেই মারতে আসে। গভীর রাত পর্যন্ত চা’র দোকানে লোকজন নিয়ে আড্ডা ও হট্টগোল করে। আবার জোর করে আমাদের ঘরের চালের ভিতর দিয়ে কারেন্ট নিয়েছে। আর এ সব নিয়ে বলতে গেলেই মার খেতে হয়।
এ বিষয়ে ডুমুরিয়া থানা অফিসার ইনচার্জ আমিনুল ইসলাম বিপ্লব জানান, বিষয়টি নিয়ে থানায় অভিযোগ করা হয়েছে। তদন্ত শেষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।