দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করেকোনো লাভ হবে না: তালুকদার আব্দুল বাকী

প্রকাশঃ ২০২৩-০৮-৩১ - ১৭:০৫

ইউনিক ডেস্ক : বাগেরহাট জেলা তাঁতী লীগের সভাপতি তালুকদারআব্দুল বাকী বলেছেন, আজকে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রকরে কোনো লাভ হবে না। কেউ রাজনীতির নামে আরমানুষ মারতে পারবে না। বঙ্গবন্ধুসহ তার পরিবারেরসদস্যদের হত্যার সাথে জড়িত আত্মস্বীকৃত খুনিদেরজিয়াউর রহমান বিচার করে নাই। আইন করে তাদেরবিচার কার্যক্রম বন্ধ করেছিলেন। ইতিহাসের জঘন্যতমএই হত্যাকান্ডে জিয়াউর রহমান জড়িত ছিলেন। বৃহস্পতিবার (৩১ আগষ্ট) দুপুরে বাগেরহাটের রামপাল উপজেলা তাঁতী লীগের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত দোয়া মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

 

তিনি আরো বলেন, রামপাল উপজেলার যত উন্নয়ন হয়েছে আওয়ামীলীগ সরকারের আমলে হয়েছে। আর এর পেছনের কারিগর ছিলেন খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক ও তার সহধর্মীনী পরিবেশ বন ও জলবায়ু বিষয়ক প্রতিমন্ত্রী বেগম হাবিবুন নাহারের।

 

আলোচনা সভা শেষে ১৯৭৫ সালের ১৫ই আগস্ট কালোরাতে ঘাতকের নির্মম বুলেটে নিহত বঙ্গবন্ধু শেখ মুজিবুররহমানসহ নিহত সকল শহিদদের আত্মার মাগফেরাতকামনা করে দোয়া ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনারসুস্বাস্থ্যে ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া মোনাজাতকরা হয়। পরে উপস্থিত সকলের মাঝে খাবার বিতরণকরা হয়।

 

এর আগে অনুষ্ঠিত রামপাল উপজেলা তাঁতী লীগেরসভাপতি নাজমুল হাসান সোহাগের সভাপতিত্বেআলোচনা সভায় রামপাল উপজেলা আওয়ামী লীগ, তাঁতী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা বক্তব্য বক্তব্যরাখেন।