নাসিং ইনস্টিটিউটের ইনষ্ট্রাক্টরের অপকর্মের তদন্ত কমিটি গঠন

প্রকাশঃ ২০১৮-০২-০১ - ২০:৫১

যশোর অফিস : যশোর নাসিং ইনস্টিটিউটের ইনষ্ট্রাক্টর ইনচার্জ সেলিনা ইয়াসমিন পুষ্প’র দুর্নীতি,অব্যবস্থাপনা,ও অপকর্মের বিষয়ে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। গঠিত কমিটিকে পাঁচ কর্ম দিবসের মধ্যে সরেজমিন তদন্ত করে মতামতসহ প্রতিবিদন দাখিল করতে বলা হয়েছে।

গত ১ জানুয়ারি ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের তত্বাবধায়কের মাধ্যমে নাসিং ইনস্টিটিউটের ইনষ্ট্রাক্টর ও ছাত্রীরা নাসিং ইনস্টিটিউটের ইনষ্ট্রাক্টর ইনচার্জ সেলিনা ইয়াসমিনের দুর্নীতি, অব্যবস্থাপনা,ও অপকর্মের বিষয়ে নাসিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের মহাপরিচালক (অতিরিক্ত সচিব) তন্দ্রা শিকদার বরাবর লিখিল অভিযোগ দাখিল করেন। অভিযোগ দাখিলের পরিপ্রেক্ষিতে সেলিনা ইয়াসমিনের বিরুদ্ধে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়। কমিটির সদস্যরা হচ্ছেন সভাপতি  নাসিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের উপ-পরিচালক মঞ্জুয়ারা বেগম, সদস্য নাসিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের (পিএম আই এস) সহকারি পরিচালক শিরিন আক্তার, সদস্য সচিব নাসিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের প্রভাষক মুহাম্মদ হারুন অর রশিদ। আগামি ৫ কর্ম দিবসের মধ্যে কমিটিকে সরেজমিন তদন্ত করে রিপোর্ট দাখিল করতে বলা হয়েছে। যার স্বারক নং ২৫০ শয্যা বিঃ জেঃ হাঃ যশোর/শা-৬/১৮/০২ নং।

জেনারেল হাসপাতালের ভারপ্রাপ্ত তত্বাবধায়ক ডাঃ রহিম মোড়লের কাছে এবিষয়ে জানতে চাওয়া হলে তিনি বলেন আমি অফিসিয়াল কাজে ঢাকায় আছি। এব্যাপারে আমি কিছু জানি না।