পাইকগাছায় টিসিবির পণ্য বিক্রিকালে চেয়ার ছোড়াছুড়ি ও মারপিট

প্রকাশঃ ২০২৩-০৮-২১ - ১১:৫৪

এলাকায় দু’পক্ষের উত্তেজনা:  থানায় অভিযোগ

ইউনিক ডেস্ক : পাইকগাছার চাঁদখালী ইউপি ভবনে টিসিবির পণ্য বিতরণকালে চেয়ার ছোড়াছুড়ির জের ধরে শাহীন আলম নামে স্থানীয় আওয়ামী লীগ নেতাকে মারপিটের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় শাহীন আলম বাদী হয়ে মহিলা ইউপি সদস্য এস্নেয়ারা খাতুন ও তার পরিবারের সদস্যদের বিরুদ্ধে থানায় অভিযোগ করেছেন। এ নিয়ে এলাকায় দু’পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। জানাগেছে, গত শনিবার দুপুরে চাঁদখালী ইউপি ভবনে টিসিবির পণ্য বিক্রিকালে ইউপি সদস্য এস্নেয়ারা ও স্থানীয় আওয়ামী লীগ নেতা শাহীন আলমের মধ্যে চেয়ার ছোড়াছুড়ির ঘটনার রেশ ধরে এ ঘটনাটি ঘটতে পারে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ইউপি ভবনে টিসিবির পণ্য বিতরণকালে ইউপি সদস্য এস্নেয়ারা ও স্থানীয় আওয়ামী লীগ নেতা শাহীন আলমের মধ্যে চেয়ার ছোড়াছুড়ির অনাকাঙ্খিত ঘটনা ঘটলে পরবর্তীতে ইউপি চেয়ারম্যান, মেম্বর ও গণ্যমান্য ব্যক্তিবর্গ বিষয়টি মীমাংসা করে দেয়।

এদিকে লিখিত অভিযোগে শাহীন আলম জানান, ইউনিয়ন পরিষদের ঘটনাটি চেয়ারম্যান ও উপস্থিত সকলের মধ্যস্থতায় বিষয়টি মীমাংসা করার পর বিকালে পাইকগাছায় চলে আসি। রাত আনুমানিক সাড়ে ১১টার দিকে বাড়ি ফেরার পথে গজালিয়া প্রভাষক অহেদ আলীর বাড়ির সামনে পৌঁছালে আমার মোটরসাইকেল গতিরোধ করে ইউপি সদস্য এস্নেয়ারার ইন্ধনে তার ভাইপো ইমরান সরদার, শাহবাজ সরদার কিল, ঘুষি মেরে আহত করে ফেলে দেয়। একপর্যায়ে আমার চিৎকারে সোহাগ বাবু, সাইফুল ইসলামসহ অনেকে আমাকে উদ্ধার করে।

এ বিষয়ে জানতে চাইলে চাঁদখালী ইউপি চেয়ারম্যান শাহজাদা মোঃ আবু ইলিয়াস জানান, ইউনিয়ন পরিষদের অনাকাঙ্খিত ঘটনা দু’পক্ষের মধ্যে মীমাংসা করে দিয়েছিলাম। পরে কি হয়েছে তা আমি জানিনা।

এ অভিযোগ সম্পর্কে জানতে চাইলে মহিলা ইউপি সদস্য এস্নেয়ারা খাতুন মারপিটের অভিযোগ অস্বীকার করে বলেন, এ ঘটনা কারা ঘটিয়েছে তা আমি জানিনা। অন্যদিকে ওসি মোঃ রফিকুল ইসলাম জানান, এ বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত প্রমাণিত হলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।