ফকিরহাটে নতুন বস্ত্র পেল সাড়ে ৫ হাজার পরিবার

প্রকাশঃ ২০২৩-০৪-১৯ - ১৬:৪৭

ফকিরহাট প্রতিনিধি : বাগেরহাটের ফকিরহাটে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীন এর পক্ষ থেকে সাড়ে ৫ হাজার পরিবারকে নতুন বস্ত্র বিতরণ বিতরণ করা হয়েছে।
বুধবার (১৯ এপ্রিল) দুপুরে মূলঘর ইউনিয়ন সহ বিভিন্ন ইউনিয়নে এসব বস্ত্র বিতরণ করেন বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীন।
বস্ত্র বিতরণ অনুষ্ঠানে সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীন বলেন, বর্তমান সরকার উন্নয়নের সরকার, আবারো নৌকায় ভোট দিয়ে উন্নয়নের ধারাকে অব্যাহত রাখার আহবান জানান। তিনি আরো বলেন আওয়ামী লীগ আপনাদের সাথে আছে, আপনারাও আওয়ামী লীগের সাথে থেকে দেশের উন্নয়নের জন্য কাজ করার সহযোগিতা করবেন।
মূলঘর বস্ত্র বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান স্বপন দাশ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মারুফা বেগম নেলী, সহকারী পুলিশ সুপার মো. রবিউল ইসলাম শামীম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ মোস্তাহিদ সুজা, মহিলা ভাইস চেয়ারম্যান তহুরা খানম, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মল্লিক আবুল কালাম আজাদ, স্থানীয় ইউপি চেয়ারম্যান এ্যাডভোকেট হিটলার গোলদার, ইউপি চেয়ারম্যান সরদার আমিনুর রশিদ মুক্তি সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
ঈদ উপলক্ষে ফকিরহাট উপজেলার ৮টি ইউনিয়নে ২হাজার ৮শ জনকে পাঞ্জাবী, ১হাজার ৮শ জনকে শাড়ী, ৫শ জনকে লুঙ্গি, ১২০ জনকে জুব্বা বিতরণ করা হয়। এছাড়াও ৩শ দলীয় নেতা-কর্মিদের মাঝে বস্ত্র বিতরণ করা হয়েছে।
সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীন এদিন মূলঘর, পিলজংগ ও লখপুরে বস্ত্র বিতরণ অনুষ্ঠানে যোগদান করেন।