ফকিরহাটে পাগলা-দেয়াপাড়া রাস্তা সংস্কারের উদ্বোধন

প্রকাশঃ ২০২৩-০২-২৫ - ১১:৫৮

ফকিরহাট প্রতিনিধি : বাগেরহাটের ফকিরহাট উপজেলার পাগলা-দেয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মোড় থেকে শাহাপুর বড় রাস্তা পর্যন্ত চলাচলে অনুপযোগী ইটের রাস্তা সংস্কারের উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি স্বপন দাশ। এ সময় তার সাথে ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মল্লিক আবুল কালাম আজাদ সাহেব। শুক্রবার বিকেল ৫টায় উদ্বোধন শেষে রাস্তার পাশে গাছের চারা রোপন করেন। উদ্বোধনকালে উপজেলা চেয়ারম্যান স্বপন দাশ, রাস্তাটি আরো বড় ও পাকা করার জন্য আশাবাদ ব্যক্ত করেন।

পরিদর্শনকালে উপস্থিত ছিলেন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি অসিম কুমার দেবনাথ, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, কিশোর কুমার দাশ, কৃষ্ণ পদ দাশ, শাহাজান শেখ, সেখ খলিলুর রহমান, লিটন সেখ, ছালাম সেখ, ফারুক সেখ, হৃদয় দাশ প্রমুখ।

স্থানীয়রা জানান, ফকিরহাট ইউনিয়নের পাগলা-দেয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে শাহাপুর বড় রাস্তা পর্যন্ত দেড় কিলোমিটারের অধিক ইটের রাস্তাটি দীর্ঘদিন যাবৎ চলাচলে অনুপোযোগি হয়ে পড়েছে। ফলে প্রতিনিয়ত দুর্ভোগে পড়ছে এলাকাবাসী। এমতবস্থায় একটি মোবাইল ফোন কোম্পানীর কর্মকর্তা ও সমাজসেবক পাগলা-দেয়াপাড়া গ্রামের বাসিন্দা ফেরদাউস আলম রাস্তাটি সংস্থারের উদ্যোগ গ্রহণ করেন।