ফকিরহাটে পিকআপ ভ্যান থেকে বস্তায় ভর্তি ১৮ কেজি গাঁজা উদ্ধার

প্রকাশঃ ২০২৩-০৪-০৭ - ১৫:২৭

ফকিরহাট প্রতিনিধি : বাগেরহাটের ফকিরহাটে একটি পিকআপ ভ্যান থেকে মাছের ড্রামে দুটি বস্তায় ভর্তি ১৮ কেজি গাঁজা উদ্ধার করেছে মডেল থানা পুলিশ। খুলনা-মাওয়া মহাসড়কের ফকিরহাট উপজেলার টাউন-নওয়াপাড়া এলাকার একটি ফিলিং স্টেশনে পার্কিং করা পিকআপ ভ্যানে অভিযান চালিয়ে ওই গাজা উদ্ধার করা হয়। এসময় পুলিশ কাউকে আটক করতে পারেনি।

পুলিশ জানায়, গত বুধবার দিবাগত গভির রাতে গোপন সংবাদের ভিত্তিতে মডেল থানার ওসি (তদন্ত) স্বপন কুমার রায়ের নেতৃত্বে পুলিশের একটি দল অভিযান চালিয়ে টাউন-নওয়াপাড়া এলাকায় অভিযান চালিয়ে ওই গাজা উদ্ধার করে। এসময় পিকআপ ভ্যানটি জব্দ করা হয়েছে।

এ ব্যাপারে মডেল থানা পুলিশের উপপরির্দক (এসআই) বিজন কুমার সরকার বাদী হয়ে একটি মামলা করেছেন।

ফকিরহাট সহাকারী পুলিশ সুপার (সার্কেল) মো. রবিউল ইসলাম শামিম এ তথ্য নিশ্চিত করে জানান, সকাল থেকেই আমাদের কাছে সংবাদ ছিল ঢাকা থেকে মাদকের একটা বড় চালান আসবে। এ ধরনের গোপন সংবাদের ভিত্তিতে সকাল থেকেই পুলিশের অভিযান শুরু হয়। সর্বশেষ রাতে একটি ফিলিং ষ্টেশনে পার্কিং করা একটি একটি পিকআপ ভ্যানকে সন্দেহ হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পিকআপ ভ্যানে থাকা দু’জন পালিয়ে যায়।

তিনি আরো জানান, অনেক ক্ষন পর্যেবেক্ষনে রাখার পর ওই পিকআপ ভ্যানে অভিযান চালিয়ে মাছের ড্রামে ভর্তি দুই বস্তা গাজা উদ্ধার করা হয়। ট্রাকটি জব্দ করা হয়েছে। মাদক কারবারীদের আটকে অভিযান অভ্যাহত থাকবে বলে তিনি জানান।