ফুলতলায় বিএনপির মিছিল ও পথ সভায় উৎসবের আমেজ

প্রকাশঃ ২০২৩-০৯-২৬ - ১৯:৫০

ফুলতলা (খুলনা) প্রতিনিধি// বিএনপির খুলনা বিভাগীয় রোড মার্চ উপলক্ষ্যে প্রায় দীর্ঘ এক দশক পর ফুলতলায় বাঁধামুক্তভাবে উৎসব মুখর পরিবেশে মিছিল ও পথ সভা করল উপজেলা বিএনপি। মঙ্গলবার দিনভর উৎসবের আমেজ নিয়ে উপজেলা বিএনপি ও তার অ্ঙ্গ সংগঠনের নেতাকর্মীরা ফেসটুন ও প্লাকার্ড নিয়ে মিছিল ও মটরসাইকেল শোভাযাত্রা করে। বিকেলে বাসষ্টান্ড চত্বরে উপজেলা বিএনপির আহবায়ক শেখ আবুল বাশারের সভাপতিত্বে এক পথ সভা অনুষ্ঠিত হয়। এ সময় বক্তৃতা করেন বিএনপির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান বরকতুল্লাহ বুলু, ভাইস চেয়ারম্যান নিতাই রায় চৌধুরী, জাতীয়তাবাদি যুব দলের কেন্দ্রীয় সভাপতি সুলতানা সালাহউদ্দিন টুকু, স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সভাপতি এস এম জিলানী।
সভায় বরকতুল্লাহ বুলু বলেন, অনির্বাচিত আওয়ামীলীগ সরকার ক্ষমতায় এসে মেঘা প্রকল্পের নামে লুটপাট, ব্যাংক লুটপাট ও দুর্ণীতির মাধ্যমে ১৪ লক্ষ্য কোটি টাকা বিদেশে পাচার করেছে। ইতোমধ্যেই যুক্তরাষ্ট্রের স্যাংশন ও ভিসানীতি ঘোষনায় দেশবাসি লজ্জিত। দ্রব্যমূল্যের উর্ধ্বোগতিতে দেশের মানুষ আজ দিশেহারা। কুন গুম ও মিথ্যা মামলা দিয়ে বিরোধী দলের নেতাকর্মীদের হয়রানী করে যাচ্ছে। আওয়ামী দুঃসাশনের বিরুদ্ধে দেশের জনগন আজ ঐক্যবদ্ধ হয়েছে। ৩৯ টি রাজনৈতিক দল যুগপথ আন্দোলন চালিয়ে যাচ্ছে। এই অক্টোবর মাসেই সরকারের পতন ঘটিয়ে দেশবাসি বিজয় উৎসব করবে।
উপজেলা বিএনপির সদস্য সচিব মনির হাসান টিটোর পরিচালনায় এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক এমপি গাজী আঃ হক, যুগ্ন আহবায়ক মোঃ সেলিম সরদার, ওহিদুজ্জামান মোল্যা নান্না, এনামুল হোসেন ভুইয়া পারভেজ, সাব্বির হোসেন রানা, মশিউর রহমান বিপ্লব, মিতা পারভীন, স্বেচ্ছাসেবক দলের আহবায়ক টিটো জমাদ্দার, রিফাত হোসেন শুভ, ইদ্রিস আলী মোল্যা প্রমুখ।