বটিয়াঘাটায় যৌন হয়রাণীর অভিযোগে নামধারী সাংবাদিক গ্রেফতার

প্রকাশঃ ২০২৪-০২-১৫ - ১৮:১২

বটিয়াঘাটা (খুলনা) সাংবাদদাতা: বটিয়াঘাটায় নবম শ্রেণীর ছাত্রীকে উত্ত্যক্ত করার অভিযোগে কিসমত ফুলতলা গ্রামের শাহীন বিশ্বাসকে (৬৫) পুলিশ আটক করেছে। স্কুলে যাতায়াতের পথে দীর্ঘদিন ধরে শাহীন বিশ্বাস ওই ছাত্রীকে উত্ত্যক্ত করে আসছিল। বিষয়টি নিয়ে ক্ষুব্ধ ছাত্রীর পিতা দেবীতলা গ্রামের মনোজ বিশ্বাস উপজেলা নির্বাহী অফিসারের নিকট লিখিত অভিযোগ করেন। তিনি অভিযোগটি থানায় পাঠিয়ে দেন।
লিখিত অভিযোগে উল্লেখ করা হয়েছে, শাহীন পেশায় একজন কাঠ ব্যবসায়ী। সে নিজেকে সাংবাদিক পরিচয় দিয়েও চলতো। দেবীতলা গ্রামে কাঠ কেনার উদ্দেশে মনোজ বিশ্বাস বাড়িতে যেয়ে নবম শ্রেণীর ছাত্রী পৃথা বিশ্বাসকে দেখতে পায়। পরে কৌশলে আদালতে এফিডেভিটের মাধ্যমে কাগজপত্র তৈরী করে পৃথাকে তার স্ত্রী বলে দাবী করতে থাকে। শাহীন কিসমতফুলতলা গ্রামে কাটাখালী গেটের পাশে তার স্ত্রীকে নিয়ে দীর্ঘদিন ধরে বসবাস করে আসছে। তার বিরুদ্ধে থানায় নারী নির্যাতন, অস্ত্র মামলাসহ বিভিন্ন অভিযোগ রয়েছে।
উপজেলা নির্বাহী অফিসার শরীফ আসিফ রহমান বলেন, মনোজ বিশ্বস একটি লিখত অভিযোগ করে ছিলেন। তার স্কুল পড়ুয়া মেয়েকে শাহীন বিশ^াস উত্ত্যক্ত এবং যৌন হয়রানী করছে। অভিযোগটি থানায় দেয়া হয়।
বটিয়াঘাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) রিপন কুমার সরকার বলেন, মনোজ বিশ্বাসের লিখিত অভিযোগের প্রেক্ষিতে শাহীন বিশ্বাসের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা রেকর্ড হয়েছে। এ ছাড়াও তার বিরুদ্ধে বহু অভিযোগ আছে।