বিএনপি এখন আদালতের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে : ওবায়দুল কাদের

প্রকাশঃ ২০১৮-০২-০৭ - ২১:৩৩

ফারুক হোসেন, পাবনা : বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি আন্দালনে ব্যর্থ হয়ে তারা এখন আদালতের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে।
বেগম খালেদা জিয়াকে উদ্দেশ্য করে মন্ত্রী বলেন,দেখতে দেখতে কত বছর কেটে গেল। শুধু বলে আন্দোলন। রমজানের ঈদ এলে বলেন ঈদের পর।্ পরীক্ষা এলে বলেন, পরীক্ষার পর। এইভাবে ঈদের পর ঈদ পরীক্ষার পর পরীক্ষা কেটে যায় ৯ বছর আন্দোলন হবে কোন বছর। আন্দোলনের ডাক দিয়ে তিনি চলে যান লন্ডনে। আন্দোলন থাকে ম্যাডামের ভ্যানিটি ব্যাগে। এখনও কথায় কথায় দুর্বার আন্দোলন কথা বলে। বিএনপি’র আন্দোলন মরা গাঙ্গে জোয়ার আর আসবেনা। আন্দালনে ব্যর্থ হয়ে তারা এখন আদালতের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে।,
তিনি বলেন মানুষ তো এখন উন্নয়নে বিশ্বাসী । বিএনপি’র কোন উন্নয়ন নেই। আওয়ামীলীগের অনেক উন্নয়ন। তাই মানুষ এখন উন্নয়ন দেখে নৌকায় ভোট দিবে। বিএনপি’র ধানের শীষ মানে পেটের বিষ। কয়েকজন প্যাথলজিক্যাল লায়ার আছে এদের আর কোন কাজ নেই তারা শুধু মিথ্যাচার করে বেড়ায়। বসে বসে ভাঙ্গা রেকর্ড বাজায়। বিএনপিকে এখন মানুষ বলে বাংলাদেশ নালিশ পার্টি । বি তে বাংলাদেশ এন তে নালিশ পিতে পার্টি।
মন্ত্রী নেতা কর্মীদের উদ্দেশ্যে বলেন, ইলেকশানের বছর। যে দিকে তাকাই প্রার্থী আর প্রার্থী। নতুন নতুন ব্যানার ফেসটুন দেখি। আধুনিক নেতা,পাতি নেতা বাংলাদেশ হলো নেতা বানানোর কারখানা। নেতার কারখানার দরকার নেই। শেখ হাসিনার দরকার কর্মীর কারখানা। বঙ্গবন্ধুর আদর্শ ও আওয়ামী লীগকে ভালবাসেন। মানুষের ভালবাসার চাইতে বড় কিছু নেই। চিহ্নিত মাদকাসক্ত, মাদক ব্যবসায়ী,সন্ত্রাসীরা আওয়ামীলীগের সদস্য হতে পারবে না। আসন্ন সংসদ নির্বাচনকে সামনে রেখে বলেন, দলের মধ্যে কেউ বিদ্্েরাহ করলে তাকে আজীবনের জন্য বহিস্কার করা হবে। গতকাল বুধবার দুপুরে পাবনা জেলা আওয়ামীলীগ আয়োজিত পুলিশ লইন মাঠে জেলা আওয়ামীলীগের সভাপতি ভূমি মন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলুর সভাপতিত্বে ও পাবনা -৫ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স এর পরিচালনায় জনসভায় অন্যান্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগাঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি, পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল রহিম লাল, আজিজুল হক আরজু এমপি, মকবুল হোসেন এমপি প্রমুখ।