বেনাপোলে আন্তর্জাতিক মে দিবস পালিত

প্রকাশঃ ২০২৩-০৫-০২ - ১০:৩৮

বেনাপোল প্রতিনিধি : আন্তর্জাতিক মে দিবস উদযাপন উপলক্ষে সোমবার বেনাপোলে র‌্যালি, আলোচনা সভা ও দোয়া অনুষ্টিত হয়। সকালে বেনাপোল বন্দর এলাকা থেকে শ্রমিক দিবসের র‌্যালি বাজার প্রদক্ষিন করেন।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহি অফিসার নারায়ন চন্দ্র পাল. পোর্ট থানা ওসি কামাল হোসেন ভূইয়া. পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব নাসির উদ্দিন. উপজেলা যুবলীগের সভাপতি অহেদুজ্জামান অহিদ, পৌর সেচ্ছাসেবক লীগের সভাপতি জুলফিক্কার আলী মন্টু সাধারণ সম্পাদক কামাল হোসেন, বন্দরের ৯২৫ নং হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়নের সভাপতি রাজু আহম্মেদ ৮৯১ নং হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়নের সভাপতি আক্তারুজ্জামান আক্তার, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম জানে, আওয়ামীলীগ নেতা আরিফুজ্জামান ভাদু. যুবলীগ নেতা আহাদুজামান বকুল্ প্রমুখ। পরে বেনাপোল বন্দর প্রশসনিক ভবনের সামনে
বক্তব্যে নেতারা বলেন শ্রমিকেরা মাথায় ঘাম পায়ে ফেলে আমদানি রফতানি পন্য লোড আনলোড করে থাকেন। শ্রমিকদের মুজুরী বৃদ্ধির দাবী দীর্ঘদিনের। টেন্ডারে শ্রমিক শোষন নয় প্রাপ্য ও নেয্য মুজুরী নিশ্চিতে শ্রম অধিদপ্তরের সহযোগিতা কামনা করেন নেতারা। এসময় ২টি শ্রমিক সংঠনের হাজার হাজার শ্রমিক ও আওয়ামীলীগের নের্তৃবৃন্দৃ উপস্থিত ছিলেন।