বেপরোয়া আরমান বাহিনীকে গ্রেফতারের দাবীতে সংবাদ সম্মেলন

প্রকাশঃ ২০২১-০১-২৯ - ১৮:০৮

দাকোপ প্রতিনিধি : দাকোপ সদর চালনা পৌর এলাকার চিহ্নিত সন্ত্রাসী ব্লাকার বেপরোয়া আরমান বাহিনীর সদস্যদের গ্রেফতারের দাবীতে দাকোপ প্রেসক্লাবে নির্যাতনের শিকার ওয়ার্ডবাসীর পক্ষে সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার বেলা ১২টায় প্রেসক্লাব হলরুমে পৌরসভার ৪নং ওয়ার্ডবাসীর পক্ষে আরমান বাহিনী কর্ত্তৃক নির্যাতনের শিকার ইমান আলী শেখের পুত্র রিয়াজ শেখ তার লিখিত বক্তৃতায় বলেন, চালনা বাজার পৌরসভার ৪ নং ওয়ার্ড (নোলোপাড়া) এলাকার চিহ্নিত সন্ত্রাসী, ব্লাকার, মাদক ব্যবসায়ী জ্বীনের বাদশাখ্যাত মৃত ছলেমান ফকিরের পুত্র আরমান ফকির এলাকায় নিজস্ব বাহিনী তৈরী করে ধারাবাহিকভাবে এলাকার শান্তি প্রিয় সাধারন মানুষের উপর হামলা মামলা নির্যাতন চালিয়ে আসছে। সর্বশেষ গত ২৮ জানুয়ারী সন্ধ্যায় আরমানের নেতৃত্বে বাহিনীর অন্যান্য সদস্য মতিয়ার, মিলন লস্কর, হযরত শেখ, তাসলি বেগম, রানা লস্কর, মিরাজ শেখরা অতর্কিত হামলা চালিয়ে আমার পরিবারের নারী পুরুষকে বেধড়ক মারপিট করে রক্তাত্ব জখম করে। এ ঘটনায় এখন পর্যন্ত ১০ জন দাকোপ হাসপাতালে চিকিৎসাধীন আছে। তারা শুধু হামলা করে ক্ষ্যান্ত হয়নি, নগত অর্থসহ লুট করে নিয়ে গেছে বাড়ীর মূল্যবান মালামাল। এ ঘটনায় তাদের বিরুদ্ধে দাকোপ থানায় এজাহার দাখিল করা হয়েছে। তিনি বলেন ০১৭৬৩৭১৭৬৭৫ এই নাম্বার ব্যবহারকারী জনৈক লাইজু নামের এক বিশেষ নারী সদস্য অন্তরালে থেকে এই বাহিনীর প্রশাসনিক দেখভাল করে থাকে। যে কারনে আরমান বাহিনীর বিরুদ্ধে প্রশাসনিক তৎপরতায় সময় ক্ষেপন বলে আমরা মনে করি। ইতিপূর্বে এই বাহিনীর বিরুদ্ধে দাকোপ থানায় ২৫/০১/২০২১ তাং ৯১২ নং সাধারণ ডায়েরীসহ নির্বাহী ম্যাজিষ্ট্রেট খ অঞ্চল আদালতে পৃথক মামলা চলমান আছে। আমরা শান্তি প্রিয় এলাকাবাসী আরমানসহ তার বাহিনীর সদস্যদের গ্রেফতারে প্রশাসনের উচ্চ পর্যায়ের হস্তক্ষেপ কামনা করছি।
সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ৪ নং ওয়ার্ডের কাউন্সিলর আইয়ুব আলী কাজী, আলামিন সানা, তাহের শেখ, আজ্জাদ মল্লিক, হাসমত খলিফা, অহিদুল শেখ, জয়নাল শেখ, রহমান বিশ্বাস, বুলু শেখ, সাইফুল, হাবিব শেখ, তরু শেখ, নাজমুল খলিফা, জাকির শেখ, শফি শেখ, ইমদাদ শেখ, তবারক শেখ, রাজ্জাক শেখ, বাদশা গাজী, সবুর শেখ প্রমুখ।