মঠবাড়িয়ায় পিতার বিরুদ্ধে ছেলেদের অভিযোগ

প্রকাশঃ ২০২৩-০১-১৬ - ১৩:৫৫

মঠবাড়িয়া প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ায় প্রবাসী ছেলেদের বঞ্চিত করে অন্যত্র জমি লিখে দেওয়ার অভিযোগ উঠেছে পিতা এমাদুল হকের বিরুদ্ধে। এঘটনায় এমাদুল হকের পুত্র ভুক্তভোগী ইব্রাহিম ও শাহাদাৎ উপজেলা সাব-রেজিস্টারসহ বিভিন্ন জায়গায় লিখিত অভিযোগ দিয়েছেন। এমাদুল হক উপজেলার খায়েরঘটিচড়া গ্রামের মৃত নূর মোহাম্মদ হাওলাদারের পুত্র।

অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার খায়ের ঘটিচড়া গ্রামের এমাদুল হকের তিনপুত্র ইব্রাহিম, শাহাদাৎ হোসেন ও শাহ জালাল সৌদি প্রবাসী। পুত্র ইব্রাহিম জানান, তিনি ২০০৭ সালে সৌদি আরবে যান। এরপর মেঝ ভাই মো: শাহাদাৎ ও ছোট ভাই মো: শাহ জালালকেও সৌদি আরবে নেন। পরে তিন ভাইয়ের উপার্জিত টাকা বাড়িতে পাঠালে তাদের পিতা এমাদুল হক মিরুখালী বাজারসহ বিভিন্ন স্থানে তার নামে জমি ক্রয় করেন। কিন্তু গত বছরের নভেম্বর মাসে তাদের পিতা স্ট্রোক করেন। এরপর থেকে তিনি পরিবারের কারো সাথেই ভালো ব্যববহার করেন না। এমনকি তাদের উপার্জিত অর্থে ক্রয়কৃত জমি অন্যত্র লিখে দেওয়ার পায়তারা চালান।

পুত্র শাহাদাৎ হোসেন জানান, বাবার স্ট্রোকের খবর শুনে আমরা দুই ভাই দেশে আসি। পরে বাবার উন্নত চিকিৎসার জন্য খুলনার ফরটিস ইস্কটস হার্ট ইন্সটিটিউট হাসপাতালের ডা. দেবাশীষ সরকার এর তত্ত্ববধানে চিকিৎসা করাই। কিন্তু বর্তমানে সে পরিবারের কারো সাথেই ভালো ব্যবহার করে না। এমনকি যে কোন সময় তার নামের জমি অন্যত্র লিখে দিতে পারে।

এ ব্যাপারে প্রবাসী ইব্রাহিম ও শাহাদাতের পিতা এমাদুল হকের সাথে মুঠো ফোনে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।