মহেশপুরে বিদ্যুৎস্পৃষ্টে নিহত ১

প্রকাশঃ ২০২৩-০৮-২৪ - ১৬:৫২

ইউনিক ডেস্ক : ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলায় ডিসের লাইনের তদারকির কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্টে এক ডিসলাইন কর্মীর মৃত্যু হয়েছে।

আজ বৃহস্পতিবার (২৪ আগস্ট) সকাল ১১টার দিকে উপজেলার নাটিমা ইউনিয়নের নস্তি শাকিল মোড় নামক স্থানে টাওয়ারের ওপর কাজ করার সময় তার মৃত্যু হয়। নিহতের নাম শনু মন্ডল (৩৪)। তিনি উপজেলার নাটিমা ইউনিয়নের নস্তি গ্রামের করিম মন্ডলের ছেলে।

মহেশপুর উপজেলা ফায়ার সার্ভিসের ইনচার্জ নুরুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে নাটিমা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম মাস্টার জানান, সকালে কাজ করার জন্য শনু ডিসের তারসহ মই বেয়ে ওপরে ওঠে। এরপর সেখানেই তিনি বিদ্যুৎস্পৃষ্ট হন। পরে লোক জানাজানি হলে মহেশপুর ফায়ার সর্ভিসকে খবর দেওয়া হয়। সে সময় তারা এসে শনুকে নামিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। তবে ওপরেই তার মৃত্যু হয় বলে এলাকাবাসী জানায়।

মহেশপুর উপজেলা ফায়ার সার্ভিসের ইনচার্জ মো. নুরুজ্জামান জানান, ঘটনা শোনামাত্র আমরা সেখানে পৌঁছে উদ্ধার তৎপরতা চালাই। কিন্তু বিদ্যুতের পোলের সঙ্গে ডিসের লাইন ব্যবহার করায় এমন ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। আমরা শনুর মরদেহ উদ্ধার করে হাসপাতালে পাঠাই।

মহেশপুর থানা ওসি খন্দকার শামীম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, থানায় এ ব্যাপারে একটি অপমৃত্যু মামলার প্রস্তুতি চলছে।