মাগুরায় অটোরিকশা চালক হত্যার মূল আসামি গ্রেফতার

প্রকাশঃ ২০২৩-০১-১৭ - ১১:২২

ইউনিক ডেস্ক : মাগুরার চাঞ্চল্যকর অটোরিকশা চালক মোঃ জাহিদুল ইসলাম ওরফে  জোনাবের হত্যার মূল আসামি জোনাব আলী ফকিরকে  গ্রেফতার করেছে র‌্যাব-৬। সোমবার দুপুর বারোটায় যশোর ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ফরিদপুর জেলার নগরকান্দায় অভিযান পরিচালনা করে চাঞ্চল্যকর জাহিদুল ইসলাম ওরফে জোনাব হত্যাকান্ডের মূল আসামি মাগুরা সদর উপজেলার  কাঞ্চনপুর এলাকার গোপন সংবাদের ভিত্তিতে ফরিদপুর জেলার নগরকান্দায় অভিযান পরিচালনা করে চাঞ্চল্যকর জাহিদুল ইসলাম ওরফে জোনাব হত্যাকান্ডের মূল আসামি মাগুরা সদর উপজেলার  কাঞ্চনপুর এলাকার জোনাব আলী ফকিরকে  গ্রেফতার করে কে  গ্রেফতার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে  গ্রেফতারকৃত আসামী উক্ত হত্যার সাথে তার সংশিষ্টতার কথা স্বীকার করে।

জানা যায়, মাগুরা  জেলার সদর থানাধীন পাকা কাঞ্চনপুর এলাকায় আধিপত্য বিস্তারকে  কেন্দ্র করে ভিকটিম মোঃ জাহিদুল ইসলাম ওরফে  জোনাবের সাথে আসামী জোনাব আলী ফকিরদের পূর্ব থেকে বিরোধ চলে আসছিল। গত ৩১ ডিসেম্বর বিকেলে ভিকটিম তার নিজের ইজিবাইক নিয়ে বাড়ি ফেরার পথে পাকা কাঞ্চনপুর মসজিদের সামনে  পৌছলে আসামীরা পূর্বপরিকল্পিত ভাবে  দেশীয় অস্ত্রশস্ত্র দিয়ে এলোপাতাড়ীভাবে পিটিয়ে ও কুপিয়ে শরীরের বিভিন্ন স্থানে জখম করে। স্থানীয়  লোকজন ভিকটিমকে চিকিৎসার জন্য মাগুরা সদর হাসপাতালে নিয়ে ভর্তি করে।  সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভিকটিম মৃত্যুবরণ করেন। এ বিষয়ে ভিকটিমের স্ত্রী বাদী হয়ে মাগুরা জেলার সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

র‌্যাব জানায়, ঘটনার পর থেকেই র‌্যাব-৬ এর একটি আভিযানিক দল আসামী গ্রেফতারের লক্ষ্যে গোয়েন্দা তৎপরতা শুরু করে এবং অভিযান অব্যাহত রাখে। গোপন সংবাদের ভিত্তিতে ফরিদপুর জেলার নগরকান্দায় অভিযান পরিচালনা করে হত্যাকান্ডের মূল আসামি মাগুরা সদর উপজেলার কাঞ্চনপুর এলাকার জোনাব আলী ফকিরকে গ্রেফতার করে গ্রেফতারকৃত আসামিকে মাগুরা জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে।