মোংলায় সড়ক দুর্ঘটনায় নারী নিহত

প্রকাশঃ ২০২৩-০৯-০৭ - ১৯:৪২

ইউনিক ডেস্ক : মোংলায় ইজিবাইকের চাপায় শাহনাজ বেগম (৪৬) নামে এক নারী নিহত হয়েছেন। বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) বিকালে পৌর শহরের কলেজ রোড এলাকায় এ দুর্ঘটনা ঘটনা ঘটে। নিহত শাহনাজ বেগম মোংলা শহরের ভাসানী সড়ক কলেজ মোড় এলাকার মোঃ শাহালমের এর স্ত্রী। এ ঘটনায় ইজিবাইক সহ চালক ইসমাইল হোসেনকে আটক করে মোংলা থানা পুলিশ।

প্রতক্ষ্যদর্শী ও পুলিশ জানায়, মোংলা সরকারী কলেজের দ্বিতীয় গেটের সামনে রাস্তা পার হচ্ছিল শাহনাজ নামের এক নারী। সে বাসা থেকে বের হয়ে আত্মীয়র বাড়ি যাওয়ার সময় রাস্তা পার হতে গিয়ে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি ইজিবাইক তাকে সামনা-সামনী ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই সে রক্তাক্ত জখম হয়ে মাটিতে লুটিয়ে পড়ে। গুরুতর অবস্থায় পথচারীরা তাকে উদ্ধার করে দ্রুত মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক ডাঃ মোহাইমেন ইবনে মোস্তাফিজ তাকে মৃত ঘোষণা করেন। তিনি জানায়, হাসপাতালে আসার আগেই তার মৃত হয়েছে। তবে আইনী জটিলতার কারণে পুলিশকে খবর দেয়া হয়েছে, তারা এসে ব্যাবস্থা নিবে বলে জানায় তিনি।

মোংলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সামসুদ্দীন বলেন, খবর পাওয়ার পর সাথে সাথেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযান চালিয়ে ইজিবাইক চালক মোঃ ইসমাইল হোসেনকে গাড়ী সহ আটক করা হয়েছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহন প্রক্রিয়াধীন বলে জানান তিনি। আটক গাড়ী চালক ইসমাইল হোসেন মোংলা উপজেলার সুন্দরবন ইউনিয়নের বাশঁতলা গ্রামের বাসিন্দা ছবেদ আলীর ছেলে। শুক্রবার সকালে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে বলেও জানায় থানার এ কর্মকর্তা।