মোংলায় করোনা আক্রান্তদের ফল উপহার দিলেন ওসি, জুয়ার আসর তছনছ

প্রকাশঃ ২০২০-০৬-২৫ - ২২:১১

মোংলা (বাগেরহাট) প্রতিনিধিঃ মোংলায় করোনায় আক্রান্তদের বাড়ী বাড়ী গিয়ে বিভিন্ন প্রকার ফল উপহার দিয়েছেন মোংলা থানার অফিসার ইনচার্জ মো: ইকবাল বাহার চৌধুরী। তিনি করোনা রোগীদের খোঁজ খবর নেয়ার পাশাপাশি তাদেরকে সাবধানে এবং পরিবারকে সুরক্ষায় নানা ধরণের পরামর্শও দেন। তিনি নিজে ওই সকল রোগীদের বাড়ী গিয়ে তাদের হাতে করোনা প্রতিরোধক ও শক্তিবর্ধক খাদ্য উপকরণ হিসেবে মালটা, আনারাস, কলা, আপেল ও দুধসহ বিভিন্ন খাদ্য সামগ্রী তুলে দেন। এ সময় তার সাথে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নয়ন কুমার রাজবংশী, পুলিশ ও নৌ সদস্যরা উপস্থিত ছিলেন।
করোনা আক্রান্তরা হলেন উপজেলার সুন্দরবন ইউনিয়ন স্বাস্থ্য কর্মী কামাল মৃধা (৪০), সোনাইলতলা ইউনিয়নের স্বাস্থ্য কর্মী মো: মুজাহিদুল ইসলাম (৩৫) ও পৌর শহরের ইসলামী ব্যাংক’র ষ্টাফ এসএম রিয়াজ আলমগীর (৩৪)। করোনা উপসর্গ নিয়ে গত ২১ জুন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তাদের নমুনা দেন। এরপর স্বাস্থ্য কমপ্লেক্স থেকে সেই নমুনা খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর পর সেখান থেকে ২৪ জনু বুধবার সকালে আসা রিপোর্টে এই তিনজনেরই করোনা পজেটিভ এসেছে।
এদিকে নিয়মিত টহলের অংশ হিসেবে বুধবার সন্ধ্যায় উপজেলার চাঁদপাই ইউনিয়নের চাঁদপাই মোড়ে মিঠুনের চায়ের দোকানের আড়ালে চলা জুয়ার আসর তছনছ করে দিয়েছেন। সেখান থেকে জব্দ করেছেন জুয়া খেলার উপকরণ, কেরাম, চেয়ার ও টিভি। এ সময় তিনি স্থানীয়দের উদ্দেশ্যে বলেন, সাংবাদিকেরা সংবাদ পরিবেশন করে আমার চোখ খুলে দিয়েছে। আমি জানতাম না যে এখানে এ ধরণের অপরাধমুলক কর্মকান্ড চলে। স্থানীয়দের উদ্দেশ্যে তিনি আরো বলেন, আজ বন্ধ করে দিলে গেলার এরপর কেউ কোথাও এধরণের কার্যক্রম চালালে আমাকে বলবেন আমি তাৎক্ষনিক ব্যবস্থা নিবো।
এদিকে ওসির ব্যতিক্রম এ কাজ অর্থাৎ করোনা রোগী ফল উপহার ও জুয়ার আড্ডা তছনছ করে দেয়ায় স্থানীয় বাসিন্দারা তাকে সাধুবাদ জানিয়েছেন।