মোংলায় করোনা পরিস্থিতিতে ত্রাণ সামগ্রীর সুষম বন্টন নিয়ে কেসিসি মেয়রের সমন্বয় সভা

প্রকাশঃ ২০২০-০৪-২২ - ১৯:৩৮

মোংলা (বাগেরহাট) প্রতিনিধি : চলমান করোনা পরিস্থিতিতে ত্রাণ সামগ্রীর সুষম বন্টন নিয়ে মোংলায় সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত এ সভায় উপস্থিত ছিলেন খুলনা সিটি করপোরেশনের মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক। সভায় ত্রাণ সামগ্রীর সুষম বন্টন নিয়ে বিভিন্ন দিক নির্দেশনা দেন কেসিসি মেয়র। এ সময় তিনি বলেন, ত্রাণ বিতরণ নিয়ে নয়ছয় করলে সে যে হোক না কেন তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।
সমন্বয় সভায় উপজেলা চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, পৌর মেয়র আলহাজ্ব মো: জুলফিকার আলী, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো: রাহাত মান্নান, সহকারী কমিশনার (ভূমি) নয়ন কুমার রাজবংশি, উপজেলা ভাইস চেয়ারম্যান মো: ইকবাল হোসেন, আওয়ামী লীগ নেতা মো: ইব্রাহিম হোসেন, শেখ আ: রহমান, আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিমসহ উপজেলার ৬টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানেরা উপস্থিত ছিলেন।
পরে খুলনা সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক স্থানীয় এমপি ও পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন বিষয়ক মন্ত্রনালয়ের উপমন্ত্রী হাবিবুন নাহারের পক্ষে মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকের জন্য পিপিই হস্তান্তর করেন।