মোংলায় নির্বাচনী সহিংসতায় হামলায় রক্তাক্ত জখম ২

প্রকাশঃ ২০২১-০৩-৩০ - ১৩:৫৪

মোংলা (বাগেরহাট) প্রতিনিধি : মোংলায় নির্বাচনী সহিংসতায় অফিস ভাংচুরসহ দুইজনকে কুপিয়ে জখম করা হয়েছে। সোমবার রাতে উপজেলার মিঠাখালী ও সুন্দরবন ইউনিয়নে পৃথক এ ঘটনা ঘটে। মিঠাখালী ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের সদস্য প্রার্থী মোঃ আরিফ ফকির অভিযোগ করে বলেন, সন্ধ্যার কিছু পরে স্থানীয় চৌরিডাঙ্গায় তার নির্বাচনী ক্যাম্পে হামলা চালায় প্রতিদ্বন্ধি প্রার্থী রুবেল তরফদার। এ সময় তার কর্মীরা বাঁধা দিলে আঃ রহমান শেখ (৩২) ও রাসেল শেখ (২৫) কে কুপিয়ে জখম করে প্রতিপক্ষরা। তাদেরকে স্থানীয় সরকারী হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় থানায় অভিযোগ দেওয়া হয়েছে বলে জানান তিনি।
তবে হামলা ও মারধরের বিষয়ে রুবেল তরফদার দাবী করেন, রহমান ও রাসেলকে কারা কুপিয়েছে তা আমি জানিনা।
এদিকে হামলার ঘটনা ঘটেছে সুন্দরবন ইউনিয়নেও। সেখানে নৌকার প্রার্থী মোঃ একরাম ইজারাদার ও ২ নং ওয়ার্ড সদস্য প্রার্থী আলম ফকিরের নির্বাচনী ক্যাম্পে ফিল্মি ষ্টাইলে ১৫/২০টি মটর সাইকেল বহর নিয়ে হামলা চালায় প্রতিদ্বন্ধী প্রার্থী ও বর্তমান সদস্য আহাদুল খাঁন। এমন অভিযোগ আহাদুলের প্রতিপক্ষ সদস্য প্রার্থী আলম ফকিরের।
তবে অভিযোগ অস্বীকার করে বর্তমান সদস্য আহাদুল খাঁন বলেন, আলম ফকিরের লোকজনই নিজেরা এ কান্ড ঘটিয়ে আমার ওপর দোষ চাপাচ্ছেন।
সহিংস এ দুই ঘটনাস্থলে পুলিশ সদস্যরা পরিদর্শন করেছেন। মোংলা থানার ওসি মোঃ ইকবাল বাহার চৌধুরী বলেন, গন্ডগোলের খবর পেয়ে পুলিশ পাঠিয়েছি। অভিযোগ পেয়ে তদন্ত করে এর ব্যবস্থা নেওয়া হবে।