মোরেলগঞ্জে মাদ্রাসা ছাত্র হত্যাকান্ডে আটক ২

প্রকাশঃ ২০২০-১২-০৭ - ১৮:৫৩

সৈয়দ শওকত হোসেন, মোরেলগঞ্জ : মোরেলগঞ্জ উপজেলার নব্বইরশি বাসস্ট্যন্ড সংলগ্ন রহমাতিয়া শিশু সদনের হেফজখানার শিক্ষার্থী শেখ হাসিবুল ইসলাম (১০) হত্যাকান্ডে জড়িত থাকায় ওই শিশু সদনের তত্ত্বাবধায়ক মাওলানা হাফেজ মো. হাফিজুর রহমান (৬০) ও বাবুর্চি সিদ্দিকুর রহমান হাওলাদারকে (৪৫) গ্রেফতার করেছে পুলিশ। সোমবার(৭ডিসেম্বর) দুপুরে রহমাতিয়া শিশু সদন থেকে তাদের গ্রেফতার করে মোরেলগঞ্জ থানা পুলিশ।
রবিবার (৬ ডিসেম্বর) সকালে রহমাতিয়া শিশু সদনের কম্পাউন্ডের ভিতর থেকে হেফজখানায় পবিত্র কোরআন শরীফের নজরানা বিভাগের ছাত্র হাসিবুরের লাশ উদ্ধার করে পুলিশ। মাথায় আঘাত ও শ্বাষরোধ করে তাকে হত্যা করা হয়। নিহত হাসিবুল ওই শিশু সদনের হেফজখানার ৫ বছর ধরে থেকে পবিত্র কোরআন শরীফ পড়াশুনা করছিলো। এই হত্যাকান্ডের ঘটনায় রবিবার রাতে মোরেলগঞ্জ উপজেলা বারইখালী গ্রামের সোবাহন শেখের স্ত্রী ও নিহত শিক্ষার্থীর মা তছলিমা বেগম বাদী হয়ে অজ্ঞাত আসামীদের নামে হত্যা মামলা দায়ের করেন।
বাগেরহাটের পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় বলেন, শিশু সদনের হেফজোখানার ভিতরকার কোন বিষয় নিয়ে এই খুনের ঘটনা ঘটেছে।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে এই ঘটনায় রহমাতিয়া শিশু সদনের তত্ত্বাবধায়ক মাওলানা হাফেজ মো হাফিজুর রহমান ও বাবুর্চি সিদ্দিকুর রহমান হাওলাদারকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার গ্রেফতারকৃতদের বাগেরহাট আদালতে পাঠানো হবে।