মোল্লাহাটে করোনা মুক্ত ৪ : নতুন সনাক্ত ২

প্রকাশঃ ২০২০-০৬-২৭ - ১৪:০২

মোল্লাহাট (মোল্লাহাট) প্রতিনিধিঃ মোল্লাহাটে করোনা ভাইরাস (কোভিড-১৯) মুক্ত/সুস্থ্য হয়েছে চার জন এবং নতুন করে দুইজন যুক্ত/সনাক্ত হয়েছে। এ নিয়ে মোট সনাক্ত সংখ্যা-১৬ জন এবং মোট সুস্থ্য হলো-৫জন।
নতুন করে যারা সনাক্ত/আক্রান্ত হয়েছে তারা হলেন, অবঃ ব্যাংক কর্মকর্তা গাংনী গ্রামের মোহাম্মাদ আলী (৬১), তিনি খুলনা পিসিআর ল্যাবের পরীক্ষায় শুক্রবার সকালে করোন সনাক্ত হণ। এছাড়া ব্যাংকের স্টাফ আড়ুয়াডিহি গ্রামের গোলাম মওলা চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মাধ্যমে খুলনা পিসিআর ল্যাবের পরীক্ষায় সনাক্ত হণ। করোনা সনাক্ত হওয়া দুই ব্যক্তি তাদের নিজ নিজ বাড়িতে আছেন এবং শুক্রবার বিকালে তাদের বাড়ি লকডাউন করা হয়েছে।
এছাড়া যারা সুস্থ্য হয়েছেন, তারা হলেন-কুলিয়া গ্রামের আবুল বাশার মোল্লা (৫৫), দারিয়ালা গ্রামের সোহেল কামাল (৫০), সোহেল রানা (৪০) ও হাবিবুন্নেছা (৬০)। শুক্রবার সন্ধায় করোনা ভাইরাস মুক্ত চার ব্যক্তিকে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে উপহার সামগ্রী প্রদানের মধ্য দিয়ে লকডাউন অবমুক্ত করা হয়। উপজেলা প্রশাসন ও উপজেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে বাড়ি বাড়ি গিয়ে ওই লকডাউন এবং করোনা জয়কারীদের লকডাউন অবমুক্ত ও উপহার সামগ্রী প্রদান করা হয়।
লকডাউন কালে ও সুস্থ্যদের বাড়ি লকডাউন অবমুক্ত এবং উপহার সামগ্রী প্রদানকালে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অনিন্দ্য মন্ডল, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ সৌমিত্র মিত্র, ডাঃ জব্বার ফারুকী, প্রেস ক্লাব মোল্লাহাটের সাধারন সম্পাদক এম এম মফিজুর রহমান, সহ-সভাপতি শরীফ মাসুদুল করিম, উপ-পুলিশ পরিদর্শক মোস্তফা প্রমূখ।
উল্লেখ্য, গত ২৫ তারিখে মোল্লাহাটে এবি রহমান নামে জনৈক ব্যক্তি খুলনা পিসিআর ল্যাব থেকে করোনা শনাক্ত হলেও তার বিস্তারিত ঠিকানা ও তার সন্ধান না পাওয়ায় তার লকডাউন/ প্রয়োজনীয় কোন ব্যাবস্থা করা যায় নাই বলে জানান উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ বিপ্লব কান্তি বিশ্বাস।