মোল্লাহাটে সন্ত্রাসী হামলায় ইব্রাহিমের মৃত্যু !

প্রকাশঃ ২০২০-০৮-৩০ - ১৭:৫৪

মোল্লাহাট (বাগেরহাট) প্রতিনিধিঃ বাগেরহাটের মোল্লাহাটে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতি পক্ষের সন্ত্রাসী হামলায় গুরুতর যখমীদের মাঝে ইব্রাহিম ফকির (৩৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। ওই ঘটনায় ইব্রাহিমের পরিবারে চলছে শোকের মাতাম। নিহত ইব্রাহিম উপজেলা সদরের গাড়ফা গ্রামের পিন্টু ফকিরের ছেলে। গত মঙ্গলবার সন্ধায় মোল্লাহাট থানার অদুরে গাড়ফা-গিরিশনগর এলাকায় একই পরিবারের উপর দুই দফা হামলার ঘটনায় গুরুতর যখম হয় ইব্রাহিম ফকির ও আখি বেগম দম্পতিসহ ওই পরিবারের আরো কয়েক ব্যক্তি। এরপর তাদেরকে হাসপাতালে নেয়া হলে উন্নত চিকিৎসার প্রয়োজনে প্রথমে খুলনা ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয় ইব্রাহিমকে। সেখানে শুক্রবার দিনগত রাত ৩টায় মৃত্যু হয় ইব্রাহিমের।
নিহত ইব্রাহিমের পরিবার সুত্র জানায়-একই এলাকার কালাম সরদারের ছেলে প্রতিপক্ষ হোসেন সরদারের কাছে দুই লক্ষ টাকা পাওনা রয়েছে তাদের। ওই টাকা চাওয়ায় গত ২৫ আগস্ট মঙ্গলবার সন্ধায় দুই দফা হামলা চালায় হোসেন সরদারসহ ১০/১২ জনে। ওই হামলায় ইব্রাহিম ও তার স্ত্রী আখি বেগমসহ ৪/৫ ব্যক্তি যখম হয়। যখমীদেরকে মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে উন্নত চিকিৎসার জন্য ইব্রাহিমকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় চিকিৎসকরা। ক্রমাবনতির কারনে খুমেক থেকে ঢামেক হাসপাতালে স্থানান্তর করা হয়। এর পর শুক্রবার দিনগত রাত ৩টায় চিকিৎসাধীন অবস্থায় ঢামেকে মৃত্যু হয় তার। এ সংবাদ লেখা পর্যন্ত ইব্রাহিমের লাশ ঢাকা থেকে বাড়ি আনার প্রক্রিয়া চলছিলো।
মোল্লাহাট থানা অফিসার ইনচার্জ কাজি গোলাম কবীর বলেন-হামলার ওই ঘটনায় ইব্রাহিমের পিতা পিন্টু ফকিরের বাদীত্বে একটি মামলা হয়েছে। যার নং-১৩, তাং-২৮/০৮/২০ ইং। ওই মামলায় হত্যার বিষয়টি সম্পৃক্ত হবে বলেও জানান তিনি।