যশোরের এমপি পুত্র শুভ’র কান্ড: সর্বত্রই আলোচনার ঝড়

প্রকাশঃ ২০১৮-০১-০৯ - ২০:৫৪

রবিউল ইসলাম মিটু,যশোর : যশোর শহরের একটি অভিজাত হোটেল থেকে নারী পুলিশসহ মণিরামপুরের সংসদ সদস্যের ছেলে আটক এমন খবর মঙ্গলবার যশোরে টপ অব দ্যা টাউন ছিল। সামাজিক মিডিয়া ফেসবুকে ছিল আলোচনার ঝড়। তীব্র শীতে এ নিয়ে যশোর শহরসহ মনিরামপুর উপজেলার চায়ের কাপে ছিল ঝড়। শুভ এমন অশুভ কাজের জন্য তীব্র শীতে মনিরামপুর ছিল গরম। আলোচনার বিষয় ছিল এমপি ও মহিলা নেত্রীর ছেলে করলোটা কি? পুলিশ এই ঘটনা স্বীকারও করেনি। তবে পরিবার ও হোটেল কর্তৃপক্ষ অবশ্য ঘটনা নিশ্চিত করেছেন। পরিবারের দাবি, এক রুম থেকে নয়, ক্যানটিং থেকে শুভ ও মণিরামপুর থানায় কর্মরত নারী এএসআই আটক করে পুলিশ।
সংশ্লিষ্ট সূত্র জানায়, সোমবার বেলা আড়াইটার দিকে কোতয়ালী থানার ইনসপেক্টর (অপারেশন) যশোর শহরের হাটখোলা রোডে হোটেল সিটি প্লাজায় অভিযান চালান। তিনি হোটেলের একটি কক্ষ থেকে শুভ ও সাবরিন নামে দুই যুবক-যুবতীকে আটক করে নিয়ে যান। শুভ যশোর-৫ (মণিরামপুর) আসনের সংসদ সদস্য স্বপন ভট্টাচার্য্যরে ছেলে। আর সাবরিন সুলতানা মণিরামপুর থানায় কর্মরত এএসআই।
মহিলা পরিষদের যশোর জেলা শাখার সাধারণ সম্পদক শুভর মা তন্দ্রা ভট্টাচার্য্য বলেন, ছেলে শুভ সাথে সিটি প্লাজায় যুবলীগের একটি মিটিং ছিল। এমন সময় পুলিশের ওই নারী এএস আই পাসপোর্টের একটি কাজ নিয়ে যায় তার ছেলের নিকট। তাদেরকে ক্যানটিং থেকে পুলিশ আটক করে বলে দাবি করেন তন্দ্রা। কিন্তু বিভিন্ন মিডিয়ায় ভুল তথ্য দিয়ে সংবাদ প্রকাশ করা হয়েছে। তিনি বলেন, আমাদের পরিবার এমন নষ্ট কাজ কখনও করে না। সর্বদা প্রতিবাদ করে। তিনি বলেন,একটি মহল রাজনৈতিক ফয়দা দিতে ছেলেকে ফাঁসিয়েছে। সে চক্রন্তের শিকার।
তিনি আরও বলেন, সিটি প্লাজার মালিক এ মনিরামপুর থেকে নির্বাচন করতে চায়। তারই অংশ হিসাবে আমার পরিবারের বিরুদ্ধে এ চক্রান্ত। তবে পুলিশ, এমপির পরিবার যাই বলুক এমন সংবাদ মিড়িয়ায় প্রকাশের পর তা নিয়ে যশোর শহরসহ মনিরামপুর জুড়ে চলছে আলোচনা- সমোচলনার ঝড়। ঘুরে ঘিরে মানুষের মুখে একটি প্রশ্ন এ কি করলো এমপির পুত্র শুভ। শুভ এমন অশুভ কাজের জন্য তীব্র শীতে মনিরামপুর ছিল গরম। চায়ের দোকান, বাসষ্ট্রান ফেসবুক এ নিয়ে ছিলে সরগরম।
মনিরামপুরের বাসিন্দা সংবাদকর্মী ফারুক আহমেদ বলেন, যশোরে হোটেলে নারী পুলিশসহ এমপির ছেলে আটক এমন খবর ছিল টপ অফ দ্যা মনিরামপুর। এ কথা ছিল মানুষের মুখে মুখে । তাদের একটি প্রশ্ন ছিল এ কি করলো এমপির পুত্র?
ফেসবুকে সামছুজামান সজন নামে এক ব্যক্তি লিখেছে যেহেতু নারীসহ আটক সেহেতু বিষয়টি তন্দ্রা বৌদি দেখবেন। দেবু মল্লিক নামে এক জন লিখেছে শীতের মধ্যেগরম মনিরামপুর। তৌহিদ মনি দেবু মল্লিকের কমান্টে লিখেছে সিটি প্লাজার পারদের ব্যারোমিটার একটু ঠিক রাখু। শীতের মধ্যেগরম মনিরামপুর এ বিপরীতে তবিবর রহমান লিখেছে সিটি প্লাজার তাপমাত্র ওখানে।
সব মিলে নারী পুলিশসহ আটক মণিরামপুরের সংসদ সদস্যের ছেলে এমন খবরে মঙ্গলবার টপ অব দ্যা টাউন ছিল । সামাজিক মিডিয়া ফেসবুকে ছিল আলোচনার ঝড়। তীব্র শীতে এ নিয়ে যশোর শহরসহ মনিরামপুর উপজেলার চায়ের কাপে ছিল ঝড়।